• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা দক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা মিশিগান ইউএসের সাধারণ সভা অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২১ মার্চ ২০২৩, ১৬:৪৯
ঢাকা দক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা মিশিগান ইউএসের সাধারণ সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে ঢাকা দক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা মিশিগান ইউএসের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (১৯ মার্চ) স্থানীয় হ্যামট্রামেক সিটির কাবাব হাউজের হল রুমে আয়োজনটি অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নির্বাচন কমিশন ২০২৩-২০২৪ কার্যবর্ষের নির্বাহী কমিটির তালিকা প্রকাশ করেন এবং নতুন পরিষদের সবাইকে পরিচয় করিয়ে দেন।

সভায় বিদায়ী সভাপতি মামুন উদ্দিন সামছু তার বিগত ৫ বছরের যাবতীয় আয় ব্যয়ের হিসাব এবং অনুদানের তালিকা সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন। নব নির্বাচিত সভাপতি মিছবাহ উদ্দিন আহমদ তার ভবিষ্যৎ কর্মপন্থা সম্পর্কে আলোকপাত করেন এবং সহযোগিতা কামনা করেন।

নতুন সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন মিছবাহ উদ্দিন আহমদ, সহ সভাপতি হিসাবে মোয়াজ্জেম হোসেন শাপু, শাহীন আহমদ, এনু মিয়া, ছুনু মিয়া। সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন সালাহ উদ্দিন, সহ সাধারণ সম্পাদক শফিউল আযম মাসুম, সাংগঠনিক সম্পাদক পদে দেলোয়ার হোসেন দিলুসহ আরও অনেকেই।

ঢাকা দক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা মিশিগান ইউএসের এবারের নতুন কমিটি গঠনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিরাজ মিয়া এবং নির্বাচন কমিশনে সদস্যদের মধ্যে ছিলেন মাহতাবুর রহমান, আবদুস সবুর, হেলাল উদ্দিন এবং আবদুল মান্নান।

ঢাকা দক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা মিশিগান ইউএসে মূলত বাংলাদেশে যে কাজগুলো করে থাকেন তার মধ্যে উল্লেখযোগ্য মসজিদ নির্মাণে সহযোগিতা, করোনাকালীন সময় খাদ্য বিতরণ, শীত বস্ত্র বিতরণ, বন্যার্ত দের মাঝে খাদ্য বিতরণ, দুস্থ মানুষের সহায়তা, শিক্ষা খাতে সহায়তা এছাড়া বিভিন্ন ধরনের সামাজিক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে থাকেন।

অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা মিশিগান ইউএসের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন- কমিউনিটির গণ্যমান্য ব্যক্তি বর্গ এবং টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড