• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এপিআইএ ভোট-মিশিগানের ডিরেক্টর রেবেকা ইসলামের বাংলাদেশ সফর সম্পন্ন

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৭ আগস্ট ২০২৩, ১২:৪৮
এপিআইএ ভোট-মিশিগানের ডিরেক্টর রেবেকা ইসলামের বাংলাদেশ সফর সম্পন্ন

এপিআইএ ভোট-মিশিগানের ডিরেক্টর এবং মিশিগান এশিয়ান অ্যাফেয়ার্স কমিশনার রেবেকা ইসলাম সংক্ষিপ্ত সময়ের জন্য তার বাংলাদেশ সফর শেষ করেছেন। সফরকালে তিনি সিলেটে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

গত সপ্তাহে তিনি সিলেট দক্ষিণ সুরমা হাজ্বী গাবরু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন এবং শিক্ষার্থীদের জন্য স্কুল ব্যাগ এবং স্কুল সামগ্রী বিতরণ করেন।

স্কুল প্রশাসন রেবেকা ইসলামকে স্বাগত জানায় এবং তার সমস্ত মহান কাজের জন্য তাকে সম্মান জানায়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- শিক্ষক মাসুদা বেগম। এছাড়া সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- সহকারী শিক্ষা অফিসার লুৎফুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জনাব আব্দুল জলিল তালুকদার, পিটিএ কমিটির চেয়ারম্যান সুজন আহমেদ, লিটন আহমেদ, প্রধান শিক্ষক বিপ্লব পুরকাস্থো।

অনুষ্ঠান শেষে সহকারী শিক্ষা কর্মকর্তা লুৎফুর রহমান রেবেকা ইসলামকে বিদ্যালয় ঘুরে দেখান। এবং স্কুলের পক্ষ থেকে এপিআইএ ভোট- মিশিগানের ডিরেক্টর রেবেকা ইসলামকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

এপিআইএ ভোট মিশিগান মূলত নাগরিক অধিকার, ভোটার রেজিস্ট্রেশন, স্বাস্থ্য সুরক্ষা, কমিউনিটি হেল্প, নারীর অধিকারসহ বিভিন্ন ধরনের উন্নয়ন মূলক কাজ করে থাকে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড