• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেট টেস্টের ৪র্থ দিন ভালো যাচ্ছে না বাংলাদেশের

  ক্রীড়া ডেস্ক

০১ ডিসেম্বর ২০২৩, ১১:৩৩
ক্রিকেট

গতকাল সিলেট টেস্টের তৃতীয় দিনে দুর্দান্ত ছন্দে ছিল বাংলাদেশ। নাজমুল শান্তর ব্যাট থেকে সেঞ্চুরি বড় সংগ্রহের দিকে পথ দেখাচ্ছিল। আজ মাত্র ২ রান যোগ করেই আউট হয়েছেন তিনি।

সিলেট টেস্টের চতুর্থ দিন বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে ৯৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩০৮ রান তুলেছে।

ভালো ব্যাট করছিলেন মুশফিকুর রহিমও। ৬৭ রান করে তিনিও আউট হয়ে যান। তার সঙ্গী মেহেদী মিরাজও আউট হয়ে ফিরেছেন। বাংলাদেশ দলের লিড দাঁড়িয়েছে ৩০১ রান। বাংলাদেশ ৩ উইকেটে ২১২ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছিল।

তিনে ব্যাট করতে নামা নাজমুল শান্ত ১০৫ রান করে টিম সাউদির বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছেন। শাহাদাত ফিরেছেন ১৮ রান করে। এর আগে মুমিনুল হক ৪০ রান করে আউট হন। ওপেনার জয় (৮) ও জাকির (১৭) ব্যর্থ হলে দলের হাল ধরে ৯০ রানের জুটি গড়েন শান্ত ও জয়।

বাংলাদেশ প্রথম ইনিংসে ৩১০ রান তুলেছিল। ওই ইনিংসে দলের হয়ে সর্বোচ্চ ৮৬ রান করেন ওপেনার জয়। এছাড়া শান্ত ও মুমিনুল ৩৭ করে রান যোগ করেন। শাহাদাত ২৪ ও মিরাজ ২০ রান করেন। সোহান যোগ করেন ২৯ রান।

প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ১০৪ রান করেন। এছাড়া হেনরি নিকোলস ৪১ ও গ্লেন ফিলিপস ৪২ রানের ইনিংস খেলেন। টিম সাউদি ৩৫ রান যোগ করেন। প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের লিফিপস ৪টি উইকেট নেন। বাংলাদেশের তাইজুল ৪টি ও মুমিনুল নেন ৩ উইকেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড