• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মারামারি, প্রতিবাদে মাঠ ছাড়েন মেসিরা

  ক্রীড়া ডেস্ক

২২ নভেম্বর ২০২৩, ১৪:০৬
ব্রাজিল এবং আর্জেন্টিনা

ব্রাজিল এবং আর্জেন্টিনা ম্যাচে দুই দলের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে মারাকানা স্টেডিয়ামে। প্রতিবাদে মাঠ ছাড়লেন লিয়োনেল মেসি।

বুধবার রিও ডি জেনেইরোর মারাকানা স্টেডিয়ামে ২০২৬ সালের বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ ছিল ব্রাজিল এবং আর্জেন্টিনার মধ্যে। কিন্তু খেলা শুরুর আগেই ঝামেলায় জড়িয়ে পড়েন দুই দলের সমর্থকেরা। এর পরেই সতীর্থদের নিয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যান মেসি। ফলে ৩০ মিনিটের জন্য স্থগিত হয়ে যায় ম্যাচ।

ব্রাজিল এবং আর্জেন্টিনার ফুটবলাররা জাতীয় সঙ্গীত গাইতে লাইনে দাঁড়িয়েছিলেন। সেই সময়ই স্টেডিয়ামের গ্যালারিতে থাকা দু’দেশের সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়। একে অপরের দিকে বিভিন্ন জিনিসপত্র ছুড়ে মারতে শুরু করেন। যা দেখে হতবাক হয়ে যান দু’দেশের ফুটবলাররাই। উপায় না পেয়ে লাঠিচার্জ শুরু করে পুলিশ। স্থানীয় পুলিশ মাঠের এক প্রান্তে থাকা আর্জেন্টিনার সমর্থকদের লাঠিপেটা করতে শুরু করে। দু’দলেরই বহু সমর্থক আহত হন।

আর্জেন্টিনার সমর্থকদের পুলিশ লাঠিপেটা করার সময় মেসিকে সেই দিকে ইশারা করে ম্যাচ আয়োজকদের সঙ্গে কথা বলতে দেখা যায়। এর পরেই সতীর্থদের নিয়ে মাঠ ছাড়েন মেসি। মেসি তার সতীর্থদের সঙ্গে মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় বলেন, আমরা খেলব না। আমরা বেরিয়ে যাচ্ছি।

এর প্রায় আধা ঘণ্টা পরে আর্জেন্টিনার ফুটবলাররা আবার মাঠে নামেন। ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে দেয় বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ৬৩ মিনিটের মাথায় গোল করেন নিকোলাস ওটামেন্ডি। ৮১ মিনিটের মাথায় লাল কার্ড দেখেন ব্রাজিলের জোলিন্টন। শেষমেশ ১০ জনে খেলে আর সমতায় ফিরতে পারেনি ব্রাজিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড