• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরিজ জয়ের মিশনে এবার ফিল্ডিংয়ে বাংলাদেশ

একাদশে ফিরলেন মিরাজ

  ক্রীড়া প্রতিবেদক

২৩ মার্চ ২০২৩, ১৪:৪৫
সিরিজ জয়ের মিশনে এবার ফিল্ডিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ও আয়ারল্যান্ডের খেলোয়াড়রা (ফাইল ছবি)

চলমান বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার তৃতীয় ওয়ানডেতে টস হেরে ফিল্ডিং করবে স্বাগতিকরা। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন আইরিশ অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি। এই ম্যাচ দিয়ে একাদশে ফিরেছেন চোট থেকে সেরে ওঠা মেহেদী হাসান মিরাজ। যদিও ইয়াসির আলী রাব্বি বাদ পড়েছেন।

সিরিজ শুরুর আগের দিন দলীয় অনুশীলনে চোট নিয়ে মাঠ ছাড়েন মিরাজ। এরপর অনুষ্ঠিত দুটি ম্যাচেই তিনি নামতে পারেননি। তার অনুপস্থিতিতে প্রথম ওয়ানডেতে বড় ব্যবধানে দাপুটে জয় পায় বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ম্যাচ ভেসে যায় বৃষ্টিতে। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ সর্বোচ্চ ৩৪৯ রান করার রেকর্ড গড়ে।

প্রথম ওয়ানডে জিতে ইতোমধ্যে সিরিজে লিড নিয়েছে বাংলাদেশ। আজ সিলেটে জিততে পারলেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে টাইগারদের। অপর দিকে সিরিজে ড্র করতে এই ম্যাচে আইরিশদের জয়ের বিকল্প নেই। শেষ ম্যাচের একাদশে কোনো পরিবর্তন নেই আয়ারল্যান্ড দলে।

আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের একাদশ :

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন ও নাসুম আহমেদ।

বাংলাদেশের বিপক্ষে আয়ারল্যান্ডের একাদশ :

অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, ম্যাথু হামফ্রিস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড