• মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ম্যানচেস্টার ইউনাইটেডে থাকতে চান না রোনালদো

  ক্রীড়া ডেস্ক

০৩ জুলাই ২০২২, ২০:২৬
ম্যানচেস্টার ইউনাইটেডে থাকতে চান না রোনালদো
ম্যানচেস্টার ইউনাইটেডে থাকতে চান না রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছিলেন দলটাকে লিগসেরা করার লক্ষ্য নিয়ে। পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ উইঙ্গার থাকার পরেও ইউনাইটেড লিগ শেষ করেছে ছয় নম্বরে থেকে। সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করার পরেও দলকে চ্যাম্পিয়নস লিগে তুলতে পারেননি রোনালদো।

রোনালদো বুঝেছিলেন, ইউনাইটেডকে ম্যানচেস্টার সিটি বা লিভারপুলের কাতারে তোলার জন্য শুধু তাঁর গোল নয়, আরও অনেক কিছুরই দরকার। দরকার নতুন খেলোয়াড়ের। তবে সে লক্ষ্যেও যেহেতু ইউনাইটেডের তেমন কোনো অগ্রগতি নেই, রোনালদো যেন অধৈর্য্যই হয়ে পড়েছেন। না হয় ইউনাইটেড ছাড়তে চাইবেন কেন!

হ্যাঁ, ইউনাইটেডে এক বছর থেকেই অধৈর্য্য হয়ে পড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ব্রিটিশ গণমাধ্যম টাইমস ও দ্য অ্যাথলেটিক জানিয়েছে এই বোমা ফাটানো সংবাদ। রোনালদো নাকি ইউনাইটেডের কর্তাব্যক্তিদের জানিয়েছেন, তাঁর জন্য কোনো ক্লাব যদি ইউনাইটেডের কাছে উপযুক্ত প্রস্তাব পাঠায়, তাঁকে যেন বিক্রি করে দেওয়া হয়।

গত মৌসুমে জুভেন্টাস থেকে ইউনাইটেডে নাম লেখানো রোনালদোর চুক্তিতে আরও এক বছর বাকি আছে। রোনালদো বিক্রির জন্য নন, এর আগে ইউনাইটেড বিভিন্ন ভাবে এই তথ্য সবাইকে জানালেও, রোনালদোর ক্লাব ছাড়ার ইচ্ছা সে অবস্থান থেকে ইউনাইটেডকে সরে আসতে বাধ্য করতে পারে।

দ্য অ্যাথলেটিক বলছে, আপাতত রোনালদোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে নাপোলি ও বায়ার্ন মিউনিখের মতো ক্লাবগুলো। পিএসজির কোনো আগ্রহ নেই রোনালদোর ব্যাপারে। গত সপ্তাহে রোনালদোর এজেন্ট হোর্হে মেন্দেসের সঙ্গে রোনালদোকে দলে টানার ব্যাপারে বৈঠক করেছেন চেলসির নতুন মালিক টড বোয়েলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড