• মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ান স্টপ সার্ভিস দিতে অপোর ফ্লাগশিপ স্টোরের উদ্বোধন

  প্রযুক্তি ডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৩০
অপোর ফ্লাগশিপ স্টোর
অপোর ফ্লাগশিপ স্টোর (ছবি : সংগৃহীত)

শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান অপো নতুন ফ্লাগশিপ স্টোর উদ্বোধন করেছে। এক ছাতার নিচে সব ধরনের সার্ভিসিং ও সেলস সলিউশন দিতে রাজধানীর অন্যতম গুরুত্বপূর্ণ স্থান গুলশান প্রগতি সরণির বাড্ডা লিংক রোডে এ স্টোর খোলা হয়।

অপো জানায়, অপো ভক্তদের ওয়ান-স্টপ সেবা দিতে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ফ্লাগশিপ স্টোর উন্মোচন করে তারা। এসময় অপোর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ড্যামন ইয়াংসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, বাড্ডা লিংক রোডে ফ্লাগশিপ স্টোরে একসাথে স্মার্টফোন ক্রয় ও সব ধরনের সার্ভিসিং পাওয়া যাবে। গ্রাহকের কষ্ট দূর করতে সেখানে বিক্রয়োত্তর সেবাসহ সব সমাধান মিলবে। আর স্টোর উদ্বোধন উপলক্ষ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। এছাড়া গিফট ও ক্যাশব্যাক জেতার সুযোগ রয়েছে। যেমন : স্মার্টফোন মেরামতে থাকছে ২০% পর্যন্ত ছাড়। যদি অ্যাকসেসরিজ ও আইওটি ডিভাইস কেনা হয় তাহলে এ সুযোগ পাওয়া যাবে। এছাড়া, অপো ভক্তরা বিনামূল্যে সফটওয়্যার আপগ্রেড, ফোন জীবাণুমুক্তকরণ সেবা ও ফ্রি লেবার কস্ট সুবিধা পাবেন।

তাহলে আর দেরি না করে আজই লিংক রোডের জি/৯ মোবাইল মেলায় চলে আসুন। নতুন অভিজ্ঞতা নিন। ওয়ান স্টপ সার্ভিসের সাথে ভাগ্য ভালো হলে পেয়ে যেতে পারেন আকর্ষণীয় সব অফার ও পুরস্কার।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড