• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালানোয় মিশিগানে প্রতিবাদ সভা 

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৫ জুন ২০২৩, ১২:১০
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালানোয় মিশিগানে প্রতিবাদ সভা 

যুক্তরাষ্ট্রের মিশিগানের সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করাকে কেন্দ্র করে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার অঙ্গরাজ্যটির ওয়ারেন সিটির ওয়ারেন অ্যাথলেটিক ক্লাবে সন্ধ্যা ৭টায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, মিশিগানের বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী, ক্রীড়া সংগঠক, খেলোয়াড় মাসুম আহমদের নামে ফেসবুকের একটি ফেক একাউন্ট থেকে ছবি এবং অগ্রহণযোগ্য মন্তব্য করে যেটা কি-না মাসুম আহমেদের সামাজিক অবস্থান, আর্থিক এবং নিজের ভাবমূর্তিকে হেয় প্রতিপন্ন করেছে।

সেই কারণে মিশিগানের সর্বস্তরের ক্রীড়ামোদী মানুষেরা এই প্রতিবাদ সভার আয়োজন করে। প্রতিবাদ সভাতে অংশগ্রহণ করে তাদের অভিমত এবং সংক্ষিপ্ত বক্তব্যে প্রদান করেন। এছাড়া এই ঘটনাকে তীব্রভাবে প্রতিবাদ ও নিন্দা জানান এবং আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান।

উক্ত প্রতিবাদ সভাতে মিশিগানের বিভিন্ন ক্রীড়া সংগঠক, খেলোয়াড়, কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড