• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে মাসুম রিয়েল এস্টেট গ্রুপের বার্ষিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৪ জুন ২০২৩, ১১:৪৬
যুক্তরাষ্ট্রে মাসুম রিয়েল এস্টেট গ্রুপের বার্ষিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে জাঁকজমকপূর্ণভাবে শেষ হলো মাসুম রিয়েল এস্টেট গ্রুপের দ্বিতীয় বার্ষিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩।

মার্কিন মুলুকে শত কর্ম ব্যস্ততার মধ্যে যারা খেলাকে ভালোবাসেন কিছুটা হলেও আনন্দ বা মানসিক স্বস্তি এনে দিয়েছে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন।

যুক্তরাষ্ট্রের মিশিগান ষ্টেটের ওয়ারেন সিটির ওয়ারেন অ্যাথলেটিক ক্লাবের ব্যাডমিন্টন কোর্টে। শনি এবং রবিবার দুইদিন ব্যাপী অনুষ্ঠিত হলো মাসুম রিয়েল এস্টেট গ্রুপ ২য় বার্ষিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট। এদিন সকাল ১০টা থেকে মধ্যে রাত পর্যন্ত খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালসহ বিভিন্ন রাউন্ডের খেলা গুলোতে কানাডা, চায়না, কোরিয়া, নিউইয়র্ক, মিশিগানসহ বাংলাদেশের জাতীয় দলের খেলোয়াড়রা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে সর্বমোট ৬০টি দল অংশ নেয়।

প্রিমিয়ার বিভাগে চ্যাম্পিয়ন হোন- খালেদ এবং মঙ্গল টিম ম্যানেজার হিসেবে ছিলেন- মাহাবুব চৌধুরী আলাল। রানার্স আপ হোন অনুপ এবং জেং।

অগ্রিম বিভাগে চ্যাম্পিয়ন হোন ইমরান ও সাইনুল রানার্স আপ জাকারিয়া ও তায়েফ। মধ্যবর্তী বিভাগে চ্যাম্পিয়ন হোন সজীব ও রেজওয়ান রানার্স আপ হোন ফরহাদ ও অপু। শিক্ষানবিস বিভাগে চ্যাম্পিয়ন জুনেদ ও ইফতি রানার্স আপ হোন মুয়াজ ও রেদওয়ান।

নবাগত বিভাগে চ্যাম্পিয়ন হোন হাসান ও আরিফ রানার্স আপ শাকিল এবং কাইয়ুম। পরিশেষে বিজয়ীদের পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে টুর্নামেন্টের পরিসমাপ্তি ঘটে। আগতো দর্শকরা এই জাতীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজনের জন্য আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানান।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড