• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে বৈশাখী উৎসব ১৪৩০ অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০১ জুন ২০২৩, ১৪:১৭
যুক্তরাষ্ট্রে বৈশাখী উৎসব ১৪৩০ অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ট্রয় সিটির বালকান অ্যামেরিকান কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হলো বৈশাখী উৎসব ১৪৩০। গত রবিবার দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত আয়োজনটি অনুষ্ঠিত হয়।

মূলত যারা কেনাকাটা এবং দেশীয় নানা পদের মুখরোচক খাবার খেতে ভালোবাসেন তাদের জন্য ছিল এই আয়োজন। মেলায় সাজসজ্জা, জুয়েলারিসহ নানা ধরনের পোশাকের সমাহার নিয়ে বসেছিলেন উদ্যোক্তারা। শাড়ি ও বিভিন্ন ধরনের পোশাকের পাশাপাশি ছিল হরেক পদের খাবারের স্টল।

সর্বমোট ২৮টি স্টল ছিল এই মেলায়। সেই সাথে গান, নাচ ছিল বাচ্চাদের নানা পারফরমেন্স যেটা কি-না আগত দর্শকদের মন কাঁড়ে। এছাড়া বৈশাখী উৎসবে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ারেন সিটির মেয়র প্রার্থী জর্জ ডিমাস, বর্তমান কাউন্সিলর রন পাপান্ড্রিয়া, ওয়ারেন সিটির ডিসট্রিক ১ এর কাউন্সিলর প্রার্থী মো. ইসলাম।

এছাড়া কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত ছিলেন- বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা। বৈশাখী উৎসবের অরগানাইজার হিসাবে ছিলেন নারী উদ্যোক্তা লুবা পলাশ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড