• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২৮ মার্চ ২০২৩, ১৪:১৯
যুক্তরাষ্ট্রে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগান শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে দলটির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত এবং চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করা হয়।

এছাড়াও মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের আত্মার এবং সরকারি দলের দমন নিপীড়নে বিএনপি ও অঙ্গ সংগঠনের নিহত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

গত রবিবার (২৬ মার্চ) মিশিগান অঙ্গরাজ্যের হ্যামট্রামেক সিটির প্রাণকেন্দ্রে অবস্থিত কাবাব হাউসে বিকাল ৬টা ৩০ মিনিটে বিএনপি, মিশিগান শাখার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন- সংগঠনের সভাপতি দেওয়ান আকমল চৌধুরী।

আয়োজনটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ এবং দোয়া পরিচালনা করেন- সংগঠনের সহ সভাপতি মাওলানা কবির আহমেদ।

সভাপতির বক্তব্যে আকমল চৌধুরী বলেন, পবিত্র মাহে রমজানে দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন মূল্য বৃদ্ধিতে তৃণমূলের জনসাধারণের নাভিশ্বাস উঠেছে। জনমনে যে হাহাকার চলছে, তা এই ফ্যাসিস্টবাদী সরকার শুনতে পায় না। ভোটবিহীন সরকার, তাই কোন জবাবদিহিতা নেই। জনগণের অভিশাপে অচিরেই এই সরকারের পতন নেমে আসবে।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে দলটির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- খন্দকার ইউসুফ কামাল, সৈয়দ ইকবাল হোসেন চৌধুরী, মো. জামান, ছয়েফ খান, মো. জিলাল উদ্দিন, তারেক আহমেদ চৌধুরী, আলী ওসিমুজ্জামান চৌধুরী রনি, সাজিদ আলম, সৈয়দ রেজা মঈনুল হক, হ্যামট্রামিক সিটির কাউন্সিলম্যান কামরুল হাসান ও আল সোমারি, মো. শাহজাহান হিটলার, মো. মোশাররফ হোসেন লিটু, যুবদলের সভাপতি শাহাদাত হোসেন মিন্টু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান এবং জাসাস সভাপতি মোস্তাক আহমদ প্রমুখ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড