• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারে ‘স্বাধীনতা কনসার্ট’ আজ

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৯ মার্চ ২০২৩, ১৪:৩৭
মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারে ‘স্বাধীনতা কনসার্ট’ আজ
স্বাধীনতা কনসার্টের পোস্টার (ছবি : অধিকার)

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ রবিবার স্থানীয় সময় বিকালে যুক্তরাষ্ট্রের মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারে এক স্বাধীনতা কনসার্টের আয়োজন করা হয়েছে।

এদিন বিকাল ৬টায় নগরীর ২০০২১, মেমফিস এভিনউস্থ কালচারাল সেন্টারে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টে মিশিগানের জনপ্রিয় কণ্ঠশিল্পী জিন্নাহ খান এবং স্থানীয় ব্যান্ড দল টেন এন্ড হাফ মাইল ব্যান্ড দল গান গাইবে।

কনসার্টের প্রোগ্রাম কো অর্ডিনেটর রসি এ মীর জানান, ৭১ এর মহান মুক্তিযুদ্ধের সময় নিউ ইয়র্কের ম্যাডিসন স্কয়ার গার্ডেনে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সমর্থনে ও অর্থ সংগ্রহের লক্ষ্যে আয়োজন করা হয়েছিল ‘কনসার্ট ফর বাংলাদেশ’। এর আয়োজক ছিলেন ভারতীয় সেতারবাদক ওস্তাদ রবিশঙ্কর ও তার বন্ধু সাবেক বিটলস সংগীত দলের লিড গিটারবাদক জর্জ হ্যারিসন। সেই কনসার্টের স্মরণে মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টার এই ‘স্বাধীনতা কনসার্ট’ এর আয়োজন করেছে। তিনি সকল প্রবাসীকে অনুষ্ঠান উপভোগের আমন্ত্রণ জানিয়েছেন।

এ দিকে মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের চীফ কো-অর্ডিনেটর মৃদুল কান্তি সরকার জানিয়েছেন, সামনে রমজান। পবিত্র এই মাসের কারণে ২৬ মার্চের অনুষ্ঠান এগিয়ে আনা হয়েছে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড