• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের সাধারণ সভা সম্পন্ন

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

২৩ নভেম্বর ২০২২, ১৫:২৩
জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের সাধারণ সভা সম্পন্ন
সাধারণ সভায় উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের উদ্যোগে এক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। গত রবিবার (২০ নভেম্বর) পূর্ব লন্ডনের স্টেপনি গ্রিনের একটি অভিজাত হলে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আজিজ চৌধুরীর সভাপতিত্বে সভা যৌথভাবে পরিচালনা করেন জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি কামাল আহমেদ ও জয়েন্ট সেক্রেটারি মোস্তাক আহমেদ।

সংগঠনের কোষাধ্যক্ষ আছাব মিয়া সেজুর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক কাউন্সিলর, ব্রাডফোর্ড মেট্রোপলিটন ডিসট্রিক্ট কাউন্সিলের শওকত আহমদ এমবিই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা আলহাজ্ব মাস্টার এম এ ছালাম, সামছুল ইসলাম, বাবুল আহমদ। সহ-সভাপতি অয়েছ আহমদ, আবদুল সাজ্জাদ, ফজলুর রহমান, শাহজাহান শিকদার।

সভার শুরুতেই সংগঠনের আগামী দুই বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক গঠিত পূর্ণাঙ্গ তেত্রিশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করে সবাইকে পরিচয় করিয়ে দেওয়া হয়। সভা উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে সংগঠনের সংবিধানে নতুন অনুচ্ছেদ সংযোজন করা হয়। এবং আগামী দুই বছরের কার্যবিবরণী নির্ধারণ করা হয়।

সভায় সংগঠনের সভাপতি বিগত দিনের জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের সকল কার্যক্রম এবং আয় ও ব্যয়ের হিসাব পেশ করেন।

এ সময় সভায় উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক ছালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাসান আল ইসলাম রাজন, নাসির উদ্দীন, ফয়জুল ইসলাম সায়েম, নজরুল হক, আবদুল কাইয়ুম চৌধুরী রুবেল, তওয়াহিদুর রহমান টিপু, সাদিক মিয়া সহ যুক্তরাজ্যে বসবাসরত জালালপুর ইউনিয়নবাসী, শুভাকাঙ্ক্ষী এবং জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের সকল সদস্য বৃন্দ।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে inbox.odhikar@gmail.com আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড