• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুর-২ আসনে এনপিপির মনোনয়ন জমা দিলেন কাজী রাব্বী

  আব্দুল মালেক মিয়া, স্টাফ রিপোর্টার (গাজীপুর)

৩০ নভেম্বর ২০২৩, ২১:০৮
গাজীপুর-২ আসনে এনপিপির মনোনয়ন জমা দিলেন কাজী রাব্বী
গাজীপুর-২ আসনে এনপিপির প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন কাজী হাসিবুর রহমান রাব্বী (ছবি : অধিকার)

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন এনপিপির মনোনীত প্রার্থী সাংবাদিক কাজী হাসিবুর রহমান রাব্বী।

বৃহস্পতিবার বিকালে গাজীপুরের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসে জেলা রিটার্নিং কর্মকর্তা গাজীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের হাতে মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় তার সঙ্গে প্রস্তাবক ও সমর্থকসহ বেশকিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন। এরপর সাংবাদিক রাব্বীর কাছ থেকে মনোনয়নপত্র বুঝে নেন গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম।

মনোনয়নপত্র জমা দানের পর নির্বাচনে আসার কারণ সম্পর্কে তিনি সাংবাদিকদের বলেন, রাজনীতিতে সাংবাদিক ও আইনজীবীদের বেশি বেশি আসা উচিৎ। কেননা তারাই মূলত দেশের অতীত বর্তমান ও ভবিষ্যৎ পরিস্থিতি নিয়ে অন্যান্যদের চেয়ে বেশি কাজ করেন।

তিনি আরও বলেন, আমি এতদিন শুধু মানুষের জন্য লিখেছি, এবার আমি তার পাশাপাশি জনগণের জন্য সামনে থেকে কিছু করতে চাই। আমার কিছু প্লান আছে- এবার আমি এই প্ল্যাটফর্ম ব্যাবহার করে জনগণের কাছে সেই ম্যাসেজ পাঠাতে চাই। এরপর তারাই নিজেদের ভবিষ্যৎ নির্ধারণ করবেন।

উল্লেখ্য, সাংবাদিক কে এইচ আর রাব্বী জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) গাজীপুর জেলার সভাপতি। শিক্ষা জীবনে তিনি স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেন।

এছাড়া কর্মজীবনে তিনি দৈনিক অধিকার পত্রিকায় মফস্বল সম্পাদক হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশের খবর পত্রিকার বার্তা বিভাগে দায়িত্বরত আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড