• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকার দুই সিটিতে সমাবেশের পর গণমিছিলে বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

১৮ আগস্ট ২০২৩, ১৬:৪৫
ঢাকার দুই সিটিতে সমাবেশের পর গণমিছিলে বিএনপি
গণমিছিলে উপস্থিত বিএনপির নেতাকর্মীরা (ছবি : সংগৃহীত)

খালেদা জিয়ার মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃ প্রতিষ্ঠা ও সরকারের পদত্যাগের একদফা দাবিতে রাজধানীতে গণমিছিল করছে বিএনপি। মিছিল শুরুর আগে ঢাকার দুই সিটিতে সংক্ষিপ্ত সমাবেশ করছে দলটি।

আজ শুক্রবার (১৮ আগস্ট) বিকাল ৩টার পর এই সমাবেশ শুরু হয়।

এর মধ্যে ঢাকা মহানগর দক্ষিণের সমাবেশটি হচ্ছে দয়াগঞ্জে। এতে নেতৃত্ব দিচ্ছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর সেখান থেকে গণমিছিল সায়েদাবাদ ব্রিজ, ধলপুর কমিউনিটি সেন্টার, গোলাপবাগ, কমলাপুর, বাসাবো বৌদ্ধমন্দির হয়ে খিলগাঁও এসে শেষ হবে।

গুরুত্বপূর্ণ এই সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিনের সঞ্চালনায় মহাসচিবসহ জ্যেষ্ঠ নেতারা বক্তব্য রাখছেন।

অপর দিকে ঢাকা মহানগর উত্তরের গণমিছিলের আগে গুলশান-১ নম্বরে সমাবেশ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

এর আগে গণমিছিলে যোগ দিতে জুমার নামাজের পর থেকে নেতাকর্মীরা সমবেত হওয়া শুরু করেন। বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের সদস্যরা ব্যানারসহ খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসেন।

এ সময় খালেদা জিয়ার মুক্তিসহ নানা স্লোগান দেন তারা। নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড