• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির মহাসমাবেশ শুরু

  নিজস্ব প্রতিবেদক

২৮ জুলাই ২০২৩, ১৪:৫২
বিএনপির মহাসমাবেশ শুরু
মহাসমাবেশে উপস্থিত বিএনপির নেতাকর্মীরা (ছবি : সংগৃহীত)

বর্তমান সরকার পতনের একদফা দাবিতে বিএনপি আয়োজিত মহাসমাবেশ শুরু হয়েছে। আজ শুক্রবার (২৮ জুলাই) দুপুর ২টা ৮ মিনিটে সমাবেশ শুরু হয়। দলের স্থায়ী কমিটির সভাপতি মির্জা আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মহাসমাবেশ কেন্দ্র করে শুক্রবার সকাল থেকেই নয়াপল্টন থেকে কাকরাইল, উত্তর দিকে শান্তিনগর, পুরানা পল্টন মোড় থেকে নাইটিঙ্গেল মোড়, ফকিরাপুর মোড় থেকে মতিঝিলের দিকেও সমাবেশের জমায়েত ছড়িয়ে গেছে। ঢাকাসহ ঢাকার বাইরের জেলাগুলো থেকেও নেতাকর্মীরা এসেছেন। নানা রঙের ব্যানার-ফেস্টুনসহ স্লোগানে-স্লোগানে যোগ দিচ্ছেন তারা।

এরই মধ্যে মহাসমাবেশের আয়তন আইনশৃঙ্খলা বাহিনীর বেঁধে দেওয়া শর্তের এলাকা ছাড়িয়ে গেছে। রাজধানীর কাকরাইল এলাকার নাইটিঙ্গেল মোড় থেকে রাজারবাগ পুলিশ হাসপাতাল মোড় পর্যন্ত বেঁধে দেওয়া হলেও তা আশপাশের এলাকায় ছড়িয়ে পড়েছে।

সমাবেশকে কেন্দ্র করে মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আছেন। এছাড়া রায়ট কারসহ নানা ধরনের সাঁজোয়া যান সেখান উপস্থিত রাখা হয়েছে। তবে এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কোনো গোলযোগের খবর মেলেনি। মঞ্চে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড