• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নয়াপল্টনে ফখরুল, স্লোগানে মুখর সমাবেশস্থল

  নিজস্ব প্রতিবেদক

২৮ জুলাই ২০২৩, ১৩:০৫
নয়াপল্টনে ফখরুল, স্লোগানে মুখর সমাবেশস্থল
নয়াপল্টনের সমাবেশস্থলে উপস্থিত হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা (ছবি : সংগৃহীত)

বর্তমান সরকারের পতনের এক দফা দাবি বাস্তবায়নে রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ শুরু হবে আজ শুক্রবার (২৮ জুলাই) দুপুর ২টায়। ইতোমধ্যে সমাবেশস্থল পৌঁছেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া পল্টন এলাকায় ঢল নেমেছে দলটির নেতাকর্মীদের।

মূলত নয়টি বড় ট্রাকে তৈরি করা হয়েছে বিএনপির মহাসমাবেশের অস্থায়ী মঞ্চ। বিছানো হয়েছে লাল কার্পেট। উত্তরমুখী এই মঞ্চে নেতাদের জন্য দেওয়া হয়েছে শতাধিক চেয়ার। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য রাখা হয়েছে দুইটি আলাদা চেয়ার।

মঞ্চের এক পাশে রয়েছে বিশাল আকারের ডিসপ্লে বোর্ড। ঢাকা মেট্রোপলিটন পুলিশের বেঁধে দেওয়া সীমানায় ফকিরাপুল, পল্টন, কাকরাইলসহ আশপাশের এলাকায় বসানো হয়েছে দেড় শতাধিক মাইক।

অপর দিকে গণমাধ্যম ও সংস্কৃতি কর্মীদের জন্য দুটি বড় ট্রাক একত্রিত করে তৈরি করা হয়েছে আলাদা দুইটি মঞ্চ।

আজ দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে এই মহাসমাবেশের কার্যক্রম শুরু হবে। এতে সভাপতিত্ব করবেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দেখা গেছে, সকাল থেকেই নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে আসতে শুরু করেছেন। মঞ্চের আশপাশে নেতাকর্মীদের ভিড় বাড়ছে। সাদা, নীল, লাল, সবুজ ও হলুদ টুপি মাথায় হাজার হাজার নেতাকর্মী মুহুর্মুহু করতালি দিয়ে স্লোগান দিচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড