• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মবার্ষিকী আজ

  অধিকার ডেস্ক

২০ মার্চ ২০২৩, ১৩:৩১
হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মবার্ষিকী আজ
হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ছবি)

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন আজ। ১৯৩০ সালের ২০ মার্চ রংপুরে জন্মগ্রহণ করেন সাবেক এ সেনাপ্রধান ও পাঁচবারের সংসদ সদস্য। ২০১৯ সালের ১৪ জুলাই রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

এ দিকে এরশাদের জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে জাতীয় পার্টি। যদিও তার জন্মদিন স্মরণে আলাদা কর্মসূচি পালন করবেন দলটির চেয়ারম্যান জিএম কাদের ও প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের অনুসারীরা।

গতকাল রবিবার (১৯ মার্চ) রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ জানান, সোমবার গুলশানের ৬৭ নম্বর সড়কের ৪/১ এ বিরোধী দলীয় নেতার বাসভবনে জাতীয় পার্টির পক্ষ থেকে বিশেষ দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়েছে।

অপর দিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে দলটির চেয়ারম্যান জিএম কাদেরে পুষ্পস্তবক অর্পণ করবেন বলে জানানো হয়েছে।

গত বছর কাউন্সিলকে কেন্দ্র করে জাপায় নতুন করে উত্তেজনা দেখা দেয়। দলটি থেকে বাদ পড়েন রাঙ্গাসহ অনেক সিনিয়র নেতা। যদিও বছর শেষে সব কিছু মিটমাট হয়েছে, দলে ঐক্যের ঘাটতি নেই বলে গণমাধ্যমকে বার বার আশ্বস্ত করেছেন রওশন ও জিএম কাদের। তবে পার্টির প্রতিষ্ঠাতার জন্মদিনে আবারও দুজন আলাদা কর্মসূচিই পালন করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড