• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রেফতার দেখানো হয়েছে ফখরুল-আব্বাসকে

  নিজস্ব প্রতিবেদক

০৯ ডিসেম্বর ২০২২, ১৪:৫৬
বিএনপি

বিএনপি বিকেল তিনটায় সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় দলীয় সিদ্ধান্ত জানানোর জন্য গুলশানের কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকেছে। জানা গেছে, জমায়েত ছোট হলেও ঢাকার প্রাণকেন্দ্রের যেকোনো স্থানে গণসমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

বিএনপি চায় নয়াপল্টনের বাইরে আরামবাগ, মতিঝিল, কমলাপুর, গোলাপবাগ যেকোনো জায়গায় তারা গণসমাবেশ করতে। এর বাইরে অন্য কোথাও না যাওয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে দলটির স্থায়ী কমিটি।

গণসমাবেশের স্থান নিয়ে সমঝোতার জন্য দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরীকে দায়িত্ব দিয়েছিল বিএনপি। গত বুধবার বিকেলে পুলিশ নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচ থেকে গ্রেফতার হোন তিনি।

এদিকে গতকাল রাত তিনটার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে রাজধানীর উত্তরার বাসা থেকে ও মির্জা আব্বাসকে তার শাহজাহানপুরের বাসা থেকে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। পল্টন থানার একটি মামলায় তাদের গ্রেফতার দেখানো হয় বলে জানিয়েছে পুলিশ।

ঢাকায় গণসমাবেশ করতে বিএনপি নয়াপল্টনের জন্য অনুমতি চেয়ে গত ১৩ নভেম্বর ও ২০ নভেম্বর ডিএমপি কমিশনারের কাছে লিখিত আবেদন করে। আগামীকাল শনিবার ঢাকার বিএনপির সমাবেশের দিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড