• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রনি

  নিজস্ব প্রতিবেদক

০৫ ডিসেম্বর ২০২২, ১৩:২৮
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রনি
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. অলিউল ইসলাম রনি (ফাইল ছবি)

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হয়েছেন- বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কৃতি সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা মো. অলিউল ইসলাম রনি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

তাকে সদস্য মনোনীত করার পর বাকেরগঞ্জ উপজেলার তার আত্মীয় স্বজন, এলাকাবাসী ও নিজ প্রতিষ্ঠান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুভাকাঙ্ক্ষীদের মাঝে বইছে আনন্দ ও উচ্ছ্বাসের হাওয়া।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে শরীফ-সিরাজের কমিটি থেকে তরিকুল-রাসেল কমিটি ও ইব্রাহিম-আক্তার কমিটিতে সক্রিয় ছাত্রলীগ কর্মী হিসেবে একনিষ্ঠভাবে আত্মনিয়োগ করেন।

২০১৮ সালের নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটি তে সদস্য হিসেবে তিনি বরিশাল-৬ আসনের হয়েও কাজ করেছেন। এছাড়া তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় বরিশাল জেলা ছাত্র কল্যাণের সাধারণ সম্পাদক ও নটরডেমিয়ান সোসাইটি অব জগন্নাথ ইউনিভার্সিটির সভাপতি হিসেবে বিভিন্ন সময় দায়িত্ব পালন করেছেন।

অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে রনি বলেন, বিভিন্ন সংকটকালীন সময়ের মত আগামী জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের আদর্শিক কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আন্দোলন সংগ্রামে সর্বদা সচেষ্ট থাকব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড