• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

'বান্দরবানের বিচ্ছিন্ন ঘটনায় টুরিস্ট খাতে কোনো প্রভাব পড়বে না'

  শাকিল শেখ, ঢাকা

০৬ এপ্রিল ২০২৪, ১৪:৫০
টুরিস্ট পুলিশ

বান্দরবানের বিচ্ছিন্ন ঘটনায় বাংলাদেশের টুরিস্ট খাতে কোন ধরনের প্রভাব পরবে না বলে মন্তব্য করেছেন টুরিস্ট পুলিশের ডিআইজি মোঃ আবু কালাম সিদ্দিক।

শনিবার (৬ এপ্রিল) আশুলিয়ার জামগড়া এলাকায় টুরিস্ট পুলিশের একটি জোনের কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনি অপারেশন করছেন। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এই বিচ্ছিন্ন ঘটনার কোন ধরনের প্রভাব বাংলাদেশের টুরিস্ট খাতে কোন ধরনের প্রভাব পরবে না। আগামী পহেলা বৈশাখে আমাদের সকল পুলিশ সুপারকে নির্দেশনা দেওয়া হয়েছে। পহেলা বৈশাখেও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর আগে সকালে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ন সেন্টারে টুরিস্ট পুলিশের জোনটির কার্যক্রম শুরু হয়।

এ সময়, সাভার-আশুলিয়া টুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ মোঃ মনিরুল হক ডাবলু বলেন, সাভার-আশুলিয়া ও ধামরাই এই টুরিস্ট পুলিশ জোনের আওতায় থাকবে। আমরা পর্যটকদের নিরাপত্তার জন্য বদ্ধপরিকর।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-সিলেট-ময়মনসিংহ ডিভিশনের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম, ঢাকা জেলা টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ও মিডিয়া) মোঃ বদরুল আলম মোল্লা, পিএসসি, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মামেনা আক্তার ও আশুলিয়া জোনের ইনচার্জ মোঃ মনিরুল হক ডাবলু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড