• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাঠি দিয়ে দ্রব্যমূল্য কমাতে পারবেন না : পরিকল্পনা মন্ত্রী

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৫
লাঠি দিয়ে দ্রব্যমূল্য কমাতে পারবেন না : পরিকল্পনা মন্ত্রী
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান (ফাইল ছবি)

বিএনপির উদ্দেশে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, লাঠি দিয়ে দ্রব্যমূল্য কমাতে পারবেন না। এটা ভালো কোনো উদাহরণ না। এ জন্য নীতিগতভাবে কিছু কাজ করতে হবে। সেটি বর্তমান সরকার করছে।

গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেছেন, আগে কার সময়ে এক গ্রাম আরেক গ্রামের লোককে লাঠি দিয়ে মারতো। সেটাকে ডাকের মাইর বলা হতো। এখন কার সময়ে সেসব অতীত। অথচ রাজনৈতিক স্বার্থে আমরা এখন সেগুলো করছি। এতে আমি ব্যথিত হই, দুঃখিত হই, লজ্জা পাই।

এ সময় এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে সঠিক অবস্থানে রয়েছে দেশ। গত ১৫ বছর স্থিতিশীলতার কারণে দেশের মানুষ যে উপকার পেয়েছে তা এগিয়ে নেয়া সম্ভব হবে, যদি আমরা শৃঙ্খলা প্রদর্শন করতে পারি।

পরে মন্ত্রী ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ জোহার মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে বৃক্ষরোপণ করেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে সভায় রাজশাহী সিটি করপোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ উপ উপাচার্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড