• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতির নতুন কমিটি

  অধিকার ডেস্ক

২৭ নভেম্বর ২০২২, ১২:৩৭
বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতি

দেশের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক (ডিসি) এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কার্যনির্বাহী কমিটিতে ঢাকা ডিসি কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা (এও) এস এম জাহিদুল ইসলাম সভাপতি এবং চট্টগ্রাম ডিসি কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ ইউনুছ মহাসচিব নির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে এই কমিটি গঠন করা হয়। সংগঠনের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভাপতি ও মহাসচিব আলোচনার মাধ্যমে অবিলম্বে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

এর আগে সকাল ১০টায় ঢাকা ডিসি কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা এস এম জাহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার জেলা প্রশাসক (ডিসি) মো. শহীদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মমতাজ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), ঢাকা ও জনাব মোঃ জামাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি), তেজগাঁও রাজস্ব সার্কেল, ঢাকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড