• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশিসহ ৩ জনের মৃত্যু

  আহমাদুল কবির, মালয়েশিয়া

২১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৬
মালেশিয়া

মালয়েশিয়ায় এক্সপ্রেস বাস দুর্ঘটনায় কামাল হোসেন (৪১) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত বাংলাদেশি নির্মাণ শ্রমিক ছিলেন বলে জানা গেছে।

মালয়েশিয়ার কেলান্তান রাজ্যের কোতা বারু জেলা থেকে কুয়ালালামপুরগামী এক্সপ্রেস যাত্রীবাহী বাস দুর্ঘটনায় এক বাংলাদেশি ছাড়াও আরও দুইজন নিহত হয়েছেন। তারা হলেন, বাস চালক আব আজিজ দাউদ (৬৩) ও বাসযাত্রী মোহাম্মদ সিউকরি মাত নূর (৫৫)। দুর্ঘটনায় নিহত তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য কুয়ালা লিপিস হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। আহতদের চিকিৎসার জন্য কুয়ালা লিপিস ও গুয়ামুসাং হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার, স্থানীয় সময় ভোরে কুয়ালা লিপিস শহর থেকে প্রায় ৯০ কিলোমিটার দূরে পাহাং রাজ্যের কাম্পুং কুবাং রুসার কাছে কেএম৮১ জালান লিপিস-মেরাপোহ নামক স্থানে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এই হতাহতের ঘটনা ঘটে। লিপিস জেলা পুলিশ প্রধান সুপার আজলি মোহম্মদ নুর জানিয়েছেন, কেলান্তান রাজ্যের কোতা বারু জেলা থেকে কুয়ালালামপুরগামী ডাবল ডেকার একপ্রেস বাসটি ১৮ জন যাত্রী নিয়ে কাম্পুং কুবাং রুসার কাছে কেএম৮১ জালান লিপিস-মেরাপোহ নামক স্থানে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান তিনজন। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, পুলিশের রেকর্ড অনুযায়ী দুর্ঘটনার সঙ্গে জড়িত বাস চালকের অতীতে বিভিন্ন ট্র্যাফিক অপরাধের জন্য ২২ বার সমন জারি ছিল। সড়ক পরিবহন আইন ১৯৮৭ এর ৪১(১) ধারা অনুযায়ী আরও তদন্ত চালাচ্ছে বলে জানায় পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড