• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ার ইমিগ্রেশন ডিজি প্রধানমন্ত্রীর দপ্তরে বদলি

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

২৪ মার্চ ২০২৩, ১১:১৬
মালয়েশিয়ার ইমিগ্রেশন ডিজি প্রধানমন্ত্রীর দপ্তরে বদলি
বাম থেকে মালয়েশিয়া ইমিগ্রেশনের সাবেক ডিজি খায়রুল জায়মি দাউদ এবং নতুন ডিজি রুসলিন জুসোহ (ছবি : অধিকার)

মালয়েশিয়া ইমিগ্রেশনের ডিজি খায়রুল জায়মি দাউদকে প্রধানমন্ত্রীর দপ্তরে বদলি করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন, জাতীয় নিবন্ধন বিভাগের মহাপরিচালক রুসলিন জুসোহ।

গতকাল বৃহস্পতিবার (২৩ মার্চ) এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে দায়িত্ব হস্তান্তর করেন- খায়রুল জায়মি দাউদ। দেশটির সরকারি বার্তা সংস্থা বার্নামার প্রতিবেদনে বলা হয়, খায়রুল জায়মি দাউদ, ২৩ মার্চ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের, আইন বিষয়ক বিভাগের কার্যকরী মহা পরিচালক হিসেবে দায়িত্ব নেবেন।

এ দিকে সংবাদ সম্মেলনে খায়রুল বদলির বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া। "এক মাস আগে বদলির বিষয়টি জানানো হয়েছিল। চার বছর ধরে এই পদে দায়িত্ব পালন করেন খায়রুল।

খায়রুল ১৯৯৬ সালের ডিসেম্বরে সিভিল সার্ভিসে যোগদান করেন এবং ১৪ জানুয়ারি, ২০১৯-এ অভিবাসন মহাপরিচালক হিসাবে নিযুক্ত হন। এছাড়াও তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-মুখ্য সচিব (নীতি ও নিয়ন্ত্রণ) সহ বিভিন্ন মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেছেন। তার স্থলাভিষিক্ত হলেন জাতীয় নিবন্ধন বিভাগের মহাপরিচালক রুসলিন জুসোহ।

২২ মার্চ মন্ত্রণালয়ের মাসিক বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুশন ইসমাইল নতুন অভিবাসন প্রধান হিসেবে রুসলিনকে পরিচয় করিয়ে দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড