• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁচা-মরার লড়াইয়ে রাতে মাঠ মাতাবে মেসিরা

  ক্রীড়া ডেস্ক

২৬ নভেম্বর ২০২২, ১২:২৫
বাঁচা-মরার লড়াইয়ে রাতে মাঠ মাতাবে মেসিরা

চলতি কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ‘অঘটনের শিকার’ হয়েছিল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কেননা তারা দুর্বল সৌদি আরবের কাছে ২-১ গোলের পরাজয় শিকার করেছিল। মূলত এর পরপরই বিশ্বজুড়ে তীব্র আলোড়ন সৃষ্টি হয়। তবে সেসব স্মৃতি ভুলে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে আজ শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ১টায় মেক্সিকোর মুখামুখি হতে যাচ্ছে লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা।

প্রথম ম্যাচ হেরে ব্যাক ফুটে থাকায় আজকের ম্যাচটি আর্জেন্টিনার জন্য এক প্রকার বাঁচা-মরার লড়াই। কেননা এ ম্যাচ হারলেই বিশ্বকাপ থেকে ছিটকে পড়তে হবে লিওনেল মেসির দলকে। তাইতো মেক্সিকো ম্যাচের আগে সংবাদ সম্মেলনে দলের অবস্থা সম্পর্কে জানিয়েছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ।

মার্টিনেজ বলেছেন, এটা আমাদের জন্য এখন ফাইনালের মতো। কারণ এটি এমন একটি ম্যাচ, যা এই বিশ্বকাপে আমাদের বিশ্বাসকে তুলে ধরবে। প্রথম ম্যাচে হেরে যাওয়ায় আমাদের মনোবলে একটি ভারী ধাক্কা ছিল, কিন্তু আমরা একটি শক্তিশালী দল, খুব ঐক্যবদ্ধও আছি।

সৌদি আরবের বিপক্ষে নিজেদের করা সেসব ভুল আর মেক্সিকোর বিপক্ষে করতে চান না মার্টিনেজ। তিনি বলেন, আমরা খুব আশাবাদী এবং আমি মনে করি আমরা ছোট ব্যবধানে হেরেছি, আমাদের নিজেদের ভুলের কারণে। আমরা আমাদের পরবর্তী প্রতিদ্বন্দ্বীদের নিয়ে স্টাডি করেছি এবং আমি মনে করি আমরা প্রস্তুত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড