• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ সভাপতির নিয়োগ বাণিজ্যের অডিও ফাঁস, এডিটেড দাবি 

  ইবি প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২৩, ১৭:৪৪
ইসলামী বিশ্ববিদ্যালয়

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের নিয়োগ বাণিজ্য সংক্রান্ত দুইটি অডিও ফাঁস হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে৷ গত বুধবার রাত থেকে পর্যায়ক্রমে অডিও দুটি ফাঁস হয়েছে।

অডিওগুলো সুপার এডিটেড বলে দাবি করে এ ঘটনায় ইবি থানায় সাধারণ ডায়েরি করেছেন শাখা ছাত্রলীগের সহসভাপতি মুন্সি কামরুল হাসান। আজ শনিবার (২৫ নভেম্বর) ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর জায়েদ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন। যার জিডি নং- ৯৬৮। জিডিটি জেলা সাইবার ক্রাইম ইউনিটে পাঠানো হচ্ছে। তারা তদন্ত করবে বলে জানান ওসি।

জিডি আবেদনে বলা হয়, ফেসবুকে সানজিদা আক্তার তানিয়া আইডি থেকে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের ছবি সংগ্রহ করে সুপার এডিটেড মিথ্যা অডিও রেকর্ডিং উক্ত ফেসবুক আইডি থেকে পোষ্ট করা হয়েছে। এতে শাখা ছাত্রলীগের সভাপতি এবং শাখা ছাত্রলীগকে হেয় প্রতিপন্ন ও ভাবমূর্তি ক্ষুন্ন করা হয়েছে।

গতকাল শুক্রবার সকালে আমাদের দৃষ্টিগোচর হওয়ায় উক্ত অপরিচিত ফেসবুক ব্যবহারকারী এবং উক্ত ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিকে চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহন করার দাবি জানাচ্ছি।

জানা যায়, গত বুধবার (২২ নভেম্বর) রাতে সানজিদা আক্তার তানিয়া নামের একটি আইডি থেকে ছাত্রলীগ সভাপতির প্রথম অডিওটি ফাঁস হয়। নিয়োগ বাণিজ্য সংক্রান্ত দুইটি ‘অডিও রেকর্ড’ ফাঁস হয়েছে। একটি ৪ মিনিট ১৫ সেকেন্ডের এবং ৩ মিনিট ১২ সেকেন্ডের।

অডিওগুলোতে ড্রাইভার নিয়োগের দেড় মাসেও চুক্তি হওয়া ২০ লাখ টাকা না পাওয়ায় ক্ষোভ এবং এক চাকরি প্রার্থীর কাছে ১০ লাখ টাকা দাবি করতে শোনা যায়।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আমি কোনো নিয়োগ বাণিজ্যে জড়াইনি। এগুলা কুচক্রী মহলের কাজ। এসব অডিও সুপার এডিটেড।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড