• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগরের ২ শিক্ষার্থী নিহত

  রাকিব হাসনাত, পাবনা

০৭ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০৪
জাহাঙ্গীরনগর

পাবনা সদর উপজেলার টেবুনিয়ায় বাস- সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে টেবুনিয়া সিড গোডাউনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা সুজানগরের রামচন্দ্রপুর এলাকার কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১), চাটমোহরের মহেলা অঞ্চলের মঞ্জু মাষ্টারের ছেলে রুবায়েত হাসান নোমান (২২)। দুইজনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১১ টার দিকে নাটোর থেকে রাব্বি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনার দিকে আসতেছিল। বাসটি বেপরোয়া গতিতে থাকায় ঈশ্বরদীর দিকে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে সিএনজির দুইজন যাত্রী নিহত হয়। তারা দুইজনই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয় থেকে ছুটিতে এসে ঈশ্বরদীর রুপপুর ও পাকশীতে বেড়াতে যাচ্ছিল। এসময় আরও তিনজন আহত হয়। নিহতের উদ্ধার করে পাবনা হাসপাতালের মর্গে পাঠানো হয়। আহত তিনজনকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম কাজ করছে। নিহত দুইজনই জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী। মরদেহ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড