• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁও ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের আ্যলামনাইয়ের ইফতার মাহফিল

  নিজস্ব প্রতিবেদক

১৪ এপ্রিল ২০২৩, ১০:৪৭
সোনারগাঁও ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের আ্যলামনাইয়ের ইফতার মাহফিল
সোনারগাঁও ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের আ্যলামনাইয়ের ইফতার মাহফিলে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

সোনারগাঁও ইউনিভার্সিটির রাজধানীর মহাখালী ক্যাম্পাসে স্থাপত্য বিভাগের আ্যলামনাইয়ের উদ্যোগে গত ১১ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে গেলো। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আবুল বাশার, উপ-উপাচার্য প্রফেসর শামীম আরা হাসান, প্রাক্তন ট্রেজারার ও ব্যবসায় প্রশাসনের প্রফেসর মো. আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদাসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীসহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রায় দুই শতাধিক ছাত্র-ছাত্রীর উপস্থিতিতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আকমল হাকিম সোনারগাঁও ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বিভিন্ন পর্যায়ে তাদের সফলতার চিত্র তুলে ধরেন।

অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর শামীম আরা হাসান সোনারগাঁও ইউনিভার্সিটির আর্কিটেকচার বিভাগের পথচলা ও এর উন্নয়নের ধারাবাহিকতার চিত্র তুলে ধরেন।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. আবুল বাশার পবিত্র রমজান ও ইসলামের মহত্ত্ব তুলে ধরেন। এরপর মোনাজাত শেষে ছাত্র-ছাত্রীদের সাথে ইফতারে অংশ নেন আমন্ত্রিত সকল অতিথিরা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড