• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিতে নাচোল উপজেলা সমিতির সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক মোবারক 

  রাবি প্রতিনিধি

১১ এপ্রিল ২০২৩, ১৪:৪০
রাবিতে নাচোল উপজেলা সমিতির সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক মোবারক 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও আরবি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মোবারক হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংগঠনটির উপদেষ্টা ও রাজশাহী কলেজের প্রাণীবিদ্যা বিভাগের শিক্ষক ড. মো. রবিউল ইসলাম সাচ্চু নতুন এ কমিটির ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মোসা. জোসনারা খাতুন, মো. রায়হান আলী, ফয়সাল আহমেদ রকি, মেসবাউল হক, দেলোয়ার হোসেন পলাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোসা. রোমানা ইয়াসমিন, মো. জসীম উদ্দীন ও দুর্জয় বর্মণ, সাংগঠনিক সম্পাদক মোসা. জান্নাতুন ফেরদৌস, তারেক আহমেদ ও মো. ফিরোজ কবির, প্রচার সম্পাদক আল আমিন ও রনি বর্মণ।

অর্থ সম্পাদক মাহির ফয়সাল ও মো. মুসফেরা খাতুন, দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার ও সিজানুর খাতুন, আপ্যায়ন সম্পাদক মাহমুদুল হাসান ও হযরত আলী, ছাত্রকল্যাণ সম্পাদক আমরিন খাতুন ও আ. ওয়াদুদ, সাংস্কৃতিক সম্পাদক মুরসালিনা বিশ্বাস ও মো. আরাফাত হোসেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড