• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবির মীর মশাররফ হোসেন হল ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল

  জাবি প্রতিনিধি

১০ এপ্রিল ২০২৩, ১৩:৪৮
জাবির মীর মশাররফ হোসেন হল ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হল (এমএইচ) ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে পথশিশুদের ইফতার বিতরণ ও হলটির সদ্য প্রয়াত পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আরাফাত সিয়ামকে স্মরণ করে দোয়াও করা হয়।

গতকাল রবিবার (৯ এপ্রিল) হলের বি ব্লকে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে হলের কর্মকর্তা-কর্মচারী, পার্শ্ববর্তী দোকানদারসহ সংশ্লিষ্ট সকলে শরীক হন।

ইফতার মাহফিলে শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মীর মশাররফ হোসেন হলের আবাসিক ছাত্র লেলিন মাহবুব বলেন, চলছে রমাজানে মাস। কিন্তু আমরা পরিবার থেকে দূরে অবস্থান করছি। নিজস্ব পরিবারের বাইরেও এমএইচ হল পরিবারের ভ্রাতৃত্ব বন্ধনের জায়গা থেকে প্রায় প্রতি বছর রমজানেই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলনে, এছাড়া এ বছর সদ্য প্রয়াত অনুজ আরাফাত সিয়ামের আত্মার মাগফেরাতের জন্যও আলাদা তাগাদা অনুভব করেই ইফতারের আয়োজন করা হয়েছে।

শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মীর মশাররফ হলের আবাসিক ছাত্র মো. দেলোয়ার হোসেন বলেন, কয়েকদিন আগেই স্নেহভাজন প্রয়াত আরাফাত সিয়ামকে হারিয়েছি। তাকে স্মরণ করে এবং হলের সবার মাঝে ভ্রাতৃত্বের জায়গা থেকেই আজকের এই আয়োজন। এতে হলের কর্মকর্তা কর্মচারীদের অংশগ্রহণ ভিন্নমাত্রা যোগ করেছে।

শাখা ছাত্রলীগের সহ সভাপতি ও মীর মশাররফ হোসেন হলের আবাসিক ছাত্র আবুল কালাম আজাদ বলেন, এমএইচ হল ছাত্রলীগ পরিবার ভ্রতৃত্ববোধের জায়গা থেকে এই আয়োজন করেছে। সংশ্লিষ্ট সকলে শরীক হওয়ায় আয়োজন আরও প্রাণবন্ত হয়েছে। পাশাপাশি প্রয়াত আরাফাত সিয়ামের জন্যও দোয়া করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগের সহ সভাপতি আরিফুল ইসলাম প্রীতম, আজিমুজশশান নওরোজ প্রণয়, ফারহান সাদিক রিদম, শাহ পরান, মাইদুল ইসলাম সিফাত, শেখ আসিবুল ইসলাম, হাসান মাহমুদ ফরিদ, পীযূষ অধিকারী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক ইমরান, বিপ্লব হোসাইন, উপ কৃষি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান খানসহ হল ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড