• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ফিন্যান্স অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

  ক্যাম্পাস প্রতিবেদক

১০ এপ্রিল ২০২৩, ১০:১০
জবি ফিন্যান্স অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা (ছবি : অধিকার)

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিন্যান্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন কর্তৃক বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (৭ এপ্রিল) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফিন্যান্স বিভাগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ সগীর হোসেন খন্দকার। এছাড়াও উপস্থিত ছিলেন- বিভাগের অন্যান্য শিক্ষকমণ্ডলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শরীফুল ইসলাম সোহেল ও পরিচালনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উদ্দীন।

প্রাক্তন শিক্ষার্থী ও বিভাগীয় শিক্ষক মহোদয়দের উপস্থিতিতে বেইলী রোডের গ্রীণ লাউঞ্জ পরিণত হয় এক টুকরো জবি ফিন্যান্স বিভাগে। অ্যালামনাই অ্যাসোসিয়েশন কর্তৃক গঠিত একটি আহ্বায়ক কমিটির মাধ্যমে অনুষ্ঠানটি বাস্তবায়ন করা হয়। আহ্বায়ক কমিটির প্রধান হিসেবে দায়িত্বরত ছিলেন- অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান সুমন।

অনুষ্ঠানটির প্রথম পর্বে প্রাক্তন শিক্ষার্থীরা (বিভাগের প্রথম থেকে বারো তম ব্যাচ) নিজেদের মধ্যে মত বিনিময় ও সম্প্রীতি গড়ে তোলার সুযোগ পায়। দ্বিতীয় ও সমাপনী অংশ শুরু হয় পবিত্র কুরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে। এরপর একে একে সকল ব্যাচের একজন করে প্রতিনিধি তাদের অনুভূতি এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশন থেকে প্রত্যাশা ব্যক্ত করেন।

অ্যাসোসিয়েশনের বিগত কার্যাবলী সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা করেন অ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক মো. ফয়সাল আহমেদ। অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শরীফুল ইসলাম সোহেল উপস্থিত সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়ে অ্যাসোসিয়েশনের জন্য দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উদ্দীন জবি ফিন্যান্স অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যক্রমকে বেগবান করার জন্য ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষকগণ প্রত্যাশা করেন, জবি ফিন্যান্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন তাদের কার্যক্রমকে আরও প্রসারিত করার মাধ্যমে বিভাগের সাবেক-বর্তমান শিক্ষার্থীদের মধ্যকার সম্পর্ককে আরও দৃঢ় করতে বড় ভূমিকা রাখবে। এরপর দোয়া ও মোনাজাতের পরে ইফতারির মাধ্যমে সমাপনী পর্ব সম্পন্ন হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড