• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  জবি প্রতিনিধি

০৬ এপ্রিল ২০২৩, ১৫:০৬
জবি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মাহামুদুল হাসান তানভীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মামুন শেখের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি সবাইকে একসাথে নিয়ে ইফতার আয়োজন করেছে এটা খুবই ভালো বিষয়। সাংবাদিক সমিতির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের অর্জনগুলো জাতির সামনে তুলে ধরে। তাদের উদ্যোগ প্রশংসার দাবি রাখে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমদ।

বিশেষ অতিথির বক্তব্যে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমদ বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য অনেক। রমজান আমাদের মাঝে সংযম ও সহমর্মিতা বয়ে আনে। আমাদেরকে রমজানের এই শিক্ষা গ্রহণ করতে হবে। রমজানের যেই শিক্ষা আমরা যেন তা বাকী সময়ে কাজে লাগাতে পারি।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, জবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি অলিউল্লাহ খান সোহরাব, জবিসাসের সাবেক সাধারণ সম্পাদক সুজাউল ইসলাম, জবি শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসেন।

এছাড়া বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী, সাংবাদিক সমিতির সদস্যসহ ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড