• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুচ্ছের বিপক্ষে অনড় ইবি শিক্ষকরা

উপাচার্যকে চিঠি দেওয়ার সিদ্ধান্ত 

  ইবি প্রতিনিধি

২৯ মার্চ ২০২৩, ১৩:২৭
গুচ্ছের বিপক্ষে অনড় ইবি শিক্ষকরা
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) (ছবি : অধিকার)

গুচ্ছ পদ্ধতির বিপক্ষে অনড় অবস্থায় রয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক সমিতি। নিজস্ব পদ্ধতিতে ভর্তি প্রক্রিয়া শুরু করার জন্য উপাচার্যকে আহ্বান জানানোর সিদ্ধান্ত নিয়েছেন তারা।

২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা জন্য আগামী ৪ঠা এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সভা আহ্বানের জন্য উপাচার্যের কাছে আগামীকাল বুধবার চিঠি দিবেন বলে জানিয়েছেন শিক্ষক সমিতি।

গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) কার্যনির্বাহী কমিটির মিটিংয়ে এই সিদ্ধান্ত নিয়েছে শিক্ষক সমিতি।

এ বিষয়ে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার বলেন, অ্যাকাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত এখনো বহাল আছে। উপাচার্যকে আগামী ৪ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটির সভা আহ্বান করে কার্যক্রম শুরু করার জন্য চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষক সমিতি। আমরা আগামীকাল বুধবার চিঠি দিবো।

উল্লেখ্য, গত ১৯ মার্চ ইবির ১২৫ তম অ্যাকাডেমিক কাউন্সিলের জরুরি সভায় সর্বসম্মতভাবে গুচ্ছে না যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। গতবছর ২০২১-২২ শিক্ষাবর্ষেও গুচ্ছের বিপক্ষে অবস্থান নিয়েছিল তারা। যদিও পরবর্তীকালে এ সিদ্ধান্ত থেকে সরে আসে শিক্ষক সমিতি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড