• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবির মেঘনা ব্যাংক বুথের ছাব্বিশ মাসের ভাড়া বকেয়া

  বেরোবি প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ১৩:৩৪
বেরোবির মেঘনা ব্যাংক বুথের ছাব্বিশ মাসের ভাড়া বকেয়া
বেরোবির মেঘনা ব্যাংক বুথ (ছবি : অধিকার)

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় অবস্থিত মেঘনা ব্যাংক লিমিটেড কালেকশন বুথের দুই বছর দুই মাসের (ছাব্বির মাসের) ভাড়া বকেয়া পড়েছে দুই লাখ ছিয়ানব্বই হাজার চারশত টাকা।

যদিও ব্যাংকটির কার্যক্রম চলমান রয়েছে। ভাড়া পরিশোধ না করায় বিদ্যুৎ বিলসহ মোটা অঙ্কের টাকা ভর্তুকি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দিতে হয়েছে।

এ প্রসঙ্গে গেল ১৯ মার্চ মেঘনা ব্যাংক লিমিটেড রংপুর শাখার ডেপুটি ম্যানেজার ও ব্রাঞ্চ ম্যানেজার বরাবর একটি চিঠি দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় অবস্থিত মেঘনা ব্যাংক লিমিটেড কালেকশন বুথের ব্যবহৃত (১২২০ স্কয়ার ফিট) গত জানুয়ারি ২০২১ থেকে ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত মোট সাব্বিশ মাসের মাসিক ভাড়া বকেয়া পড়েছে। এতে বকেয়া টাকা পরিশোধ ও হালনাগাদ করার জন্য অনুরোধ জানানো হয়।

ক্যাফেটেরিয়া পরিচালক ওমর ফারুক বলেন, মেঘনা ব্যাংকের ভাড়া বকেয়া আছে কিনা তা আমি জানি না। আমি শুধু ক্যাফেটেরিয়া তদারকি করার জন্য দায়িত্ব প্রাপ্ত। এটা ব্যাংকের সাথে বিশ্ববিদ্যালয়ের চুক্তি। বিশ্ববিদ্যালয় প্রশাসন এটা ভালো বলতে পারবেন।

এ বিষয়ে মেঘনা ব্যাংক লিমিটেড রংপুর শাখার ব্রাঞ্চ ম্যানেজার একরামুল হক বলেন, বিশ্ববিদ্যালয়ের সাথে আমাদের যে লোকেশন চুক্তি ছিল তার জায়গা একটু কমিয়েছে। আমরা চিঠি দিয়েছি কতটুকু জায়গা কমালো তার অনুপাতে আমরা ভাড়া দিয়ে দিব। এর আগেও আমরা ভাড়া দিয়েছি।

জানা যায়, শিক্ষার্থীদের ভর্তি ও ফরম পূরণসহ বিভিন্ন ফি জমা দিতে এবং ভোগান্তি কমাতে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় মেঘনা ব্যাংক বুথ স্থাপন করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড