• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবি উপাচার্যের সাথে ভারতীয় প্রতিনিধিদের সাক্ষাৎ

  রাজশাহী প্রতিনিধি

২১ মার্চ ২০২৩, ১৬:৩৫
রাবি উপাচার্যের সাথে ভারতীয় প্রতিনিধিদের সাক্ষাৎ

ভারতের পাঁচ সদস্যের এক প্রতিনিধি দল আজ মঙ্গলবার সকাল ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সাথে সাক্ষাত ও মতবিনিময় করেন।

প্রতিনিধি দলে ছিলেন- যাদবপুর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সান্ত্বন চট্টোপাধ্যায় ও বাংলা ওয়ার্ডো ওয়াইডের বৈশ্বিক প্রধান সৌম্যব্রত দাস ও কলকাতা প্রধান বিদ্যুৎ মজুমদার, রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক দেবজ্যোতি চন্দ।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণায় প্রসারে প্রতিনিধিদল উপাচার্যের সহযোগিতা চাইলে তিনি সে বিষয়ে আশ্বাস প্রদান করে।

এছাড়া উপাচার্য বাংলাদেশ ও ভারত বন্ধুপ্রতীম এই দুই দেশের মধ্যে ভাষাভিত্তিক সম্প্রীতির বন্ধন গড়ে তোলা ও জনগণের মধ্যে যোগাযোগ বৃদ্ধির প্রতি বিশেষ গুরুত্বারোপ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে রাবি উপ উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক তানবীরুল আলম, অধ্যাপক মো. বজলুর রহমান উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড