• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমকালো আয়োজনে উদ্যোক্তা মেলা করছে সোনারগাঁও ইউনিভার্সিটি

  নিজস্ব প্রতিবেদক

১১ মার্চ ২০২৩, ১৬:২৯
জমকালো আয়োজনে উদ্যোক্তা মেলা করছে সোনারগাঁও ইউনিভার্সিটি
সোনারগাঁও ইউনিভার্সিটির উদ্যোক্তা মেলায় উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

লেখাপড়া শেষ করে বসে না থেকে নিজে নিজেই যাতে উদ্যোক্তা হতে পারে এ লক্ষ্যে ইউনিভার্সিটির শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে ‘স্মার্ট উদ্যোক্তা, স্মার্ট বাংলাদেশ’ স্লোগানে সোনারগাঁও ইউনিভার্সিটিতে চলছে তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলা-২০২৩।

গত ১০ মার্চ এ মেলার উদ্বোধন করেন সোনারগাঁও ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ প্রকৌশলী আব্দুল আজিজ। এ সময় উপস্থিত ছিলেন- ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল বাশার, উপ উপাচার্য প্রফেসর শামীম আরা হাসান, প্রাক্তন ট্রেজারার ও ব্যবসায় প্রশাসনের প্রফেসর মো. আল-আমিন মোল্লা, ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর আবুল কালাম, রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদা।

এছাড়া বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা মেলায় উপস্থিত ছিলেন। পরে ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ প্রকৌশলী আব্দুল আজিজ মেলার স্টলগুলো ঘুরে দেখেন।

বিচিত্র পণ্যের সম্ভার নিয়ে মেলায় ৫০টিরও অধীক স্টলে শিক্ষার্থীরা তাদের নিজেদের আইডিয়া থেকে তৈরিকৃত বিভিন্ন পণ্যসামগ্রী প্রদর্শন করেন। স্বপ্ন রঙীন, শতমূলীর শত সম্ভার, দি এনসিয়েন্ট, আসেন চা খাই, বন্ধু পিঠা ঘর, কেক ফেয়ারী সারাহ, সেভেন সার্কেল, মম ডাইনাস্টি, এলমন্ড শপিং জোন নামের এ সব স্টলে মজাদার সব কেক, ফুচকা, চা, শীতের পিঠার স্টল, হালাল ফলের স্টল, ফাস্ট ফুডের স্টল, পোশাক ও চুড়ির স্টল এবং টেকনোলজির ওপর নানান আইডিয়াসমৃদ্ধ স্টল।

ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর আবুল কালাম বলেন, আমরা প্রতি বছর মেলার আয়োজন করে থাকি। প্রতিবারের মতো এবারও মেলার সমাপনীতে সেরা তিন স্টলসহ অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হবে। এবারের মেলা আগামীকাল রবিবার (১২ মার্চ) পর্যন্ত চলবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড