• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে প্রথমবারের মতো খেলোয়াড়দের পুনর্মিলনী অনুষ্ঠিত

  গবি প্রতিনিধি

১১ মার্চ ২০২৩, ১৪:৫৪
গবিতে প্রথমবারের মতো খেলোয়াড়দের পুনর্মিলনী অনুষ্ঠিত

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) প্রথমবারের মতো খেলোয়াড়দের পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সাবেক ও বর্তমান খেলোয়াড়দের নিয়ে এই আয়োজন করা হয়।

গতকাল শুক্রবার (১০ মার্চ) বেলা ১১টায় গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে প্রায় ১২০ জন খেলোয়াড়দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে দিনব্যাপী এই পুনর্মিলনী অনুষ্ঠানের শুরু হয়।

গণ বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রশিক্ষক মো. হাবিব উদ্দিন বলেন, প্রথমত এটি আমাদের প্রথম মিলনমেলা, প্রতি বছর এই মিলনমেলা আয়োজন করা হবে। আপনারা জানেন যে- গণ বিশ্ববিদ্যালয়ের প্লেয়ার মানেই সেরা, আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপে সব ইভেন্টে গণ বিশ্ববিদ্যালয় শীর্ষে। আজ সেই সেরাদের এক সাথে করতে পেরেছি এবং আমরা যারা প্রাক্তন ও বর্তমান প্লেয়ার আছি তাদের জন্য বড় একটি আনন্দের দিন।

তিনি আরও বলেন, আমরা যারা খেলাধুলা পছন্দ করি মূলত তাদের নিয়েই এই মিলনমেলা। খেলাধুলায় বন্ধুত্ব মজবুত হয়, ভাতৃত্ববোধ বাড়ে। দিনব্যাপী আমরা বিভিন্ন খেলাধুলা রেখেছি, আমরা সবাই মিলে এসব উপভোগ করব।

বিবিএ বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ও প্রথম ছাত্র সংসদ পরিষদের ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন খান রনি বলেন, আজ এখানে এসে মনে হচ্ছে আমরা সেই বিশ্ববিদ্যালয় জীবন ফিরে পেয়েছি, আসলে আমরা সবাই চাকরি জীবনে থাকায়, কারও সাথে ওইভাবে যোগাযোগ হয় না। সবাই সবার সাথে দেখা হয়ে খুবই ভালো লাগছে, বিশেষ করে আজ সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সেলিম, রাজনীতি প্রশাসন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ইমন, ফার্মেসী বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সাজিদ ভাইরা ব্যক্তিগত কারণে আসতে পারে নাই আমরা তাদেরকে মিস করছি।

ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ইব্রাহিম হাসান হৃদয় বলেন, আসলে প্রাক্তন হিসেবে নিজ ক্যাম্পাসে আসতে সবসময় মন চায় কিন্তু কাজের চাপে সম্ভব হয়ে ওঠে না, যারা আয়োজন করেছেন তাদের প্রতি চির কৃতজ্ঞ এবং সত্যিই গর্বিত এই অনুষ্ঠানে এসে। এই রকম অনুষ্ঠান প্রতিবছর করা উচিৎ, এতে সিনিয়র জুনিয়রের মধ্যে একটি সুসম্পর্ক গড়ে উঠবে।

বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. শীতল বলেন, আমরা প্রাক্তনদের পেয়ে খুবই আনন্দিত, এই রকম দিনে সবাইকে এক সাথে পাওয়া ভাগ্যের ব্যাপার, আমি চাই প্রতি বছর এই রকম একটি দিনে যেন আমরা সবাই একত্রিত হতে পারি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ক্রীড়া প্রশিক্ষক সোহেল খান ও মো. মুস্তাফিজুর রহমান, ক্রীড়া প্রশিক্ষিকা খাদিজা খাতুন, প্রথম ছাত্র সংসদ পরিষদের উপ ক্রীড়া সম্পাদক হাসানসহ বিভিন্ন বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

উল্লেখ, সারাদিনব্যপী ক্রিকেট, ভলিবল এবং নাইট ফুটবল টুর্নামেন্টের মধ্যদিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড