• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি উপাচার্যের কণ্ঠসদৃশ আরও একটি অডিয়ো ফাঁস 

  ইবি প্রতিনিধি

০৯ মার্চ ২০২৩, ১৪:৩০
ইবি উপাচার্যের কণ্ঠসদৃশ আরও একটি অডিয়ো ফাঁস 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের কণ্ঠসদৃশ কথোপকথনের অডিয়ো ফাঁস হওয়ার ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার (৭ মার্চ) রাতের প্রথম প্রহরে আল বিদা, ফারাহ জেবিন ও মিসেস সালাম নামের পৃথক তিনটি ফেসবুক আইডি থেকে এ কথোপকথনের অডিয়ো ফাঁস হয়। এ নিয়ে ক্যাম্পাস জুড়ে আবারও আলোচনা সৃষ্টি হয়েছে।

কণ্ঠ সদৃশ এই কথোপকথনের অডিওয়ে নিয়োগ সংক্রান্ত আলোচনা করতে দেখা গেছে।

এর আগেও আল বিদা, ফারাহ জেবিন ও মিসেস সালামের নামের তিনটি পৃথক আইডি থেকে উপাচার্যের কণ্ঠসদৃশ নিয়োগ সংক্রান্ত একাধিক অডিও ফাঁস হয়েছে। এ ঘটনায় গত ১৭ ফেব্রুয়ারি ইবি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এছাড়াও এ ঘটনাকে কেন্দ্র করে তিন দফা উপাচার্যের কার্যালয়ে তালা ঝুলিয়ে আন্দোলন করেছে বিশ্ববিদ্যালয়ে চাকুরী প্রত্যাশী অস্থায়ী কর্মচারী পরিষদ।

এ দিকে এ ঘটনায় উপাচার্যের অবস্থান পরিষ্কার করার জন্য বিবৃতি দিয়েছিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ও শাপলা ফোরাম পরবর্তীতে তদন্ত কমিটি গঠন ও সরকারের হস্তক্ষেপ কামনা করেছে তারা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড