• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজনীতির নতুন বিভাগীয় প্রধানকে শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা

  গবি প্রতিনিধি

০৬ মার্চ ২০২৩, ১৬:৩২
রাজনীতির নতুন বিভাগীয় প্রধানকে শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) রাজনীতি ও প্রশাসন বিভাগের নতুন বিভাগীয় প্রধান ড. মো. আলী আজম খানকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছে বিভাগের শিক্ষার্থীরা।

গতকাল রবিবার (৫ ফেব্রুয়ারি) বিভাগীয় ক্লাসরুমে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবনিযুক্ত বিভাগীয় প্রধানকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগের শিক্ষার্থী রিয়াদ হোসেন রিকু বলেন, স্যার চেয়ারম্যান হওয়াতে বিভাগের শিক্ষার্থীদের মাঝে একটি আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছে। তিনি শিক্ষার্থী বান্ধব শিক্ষক। আমরা আশা করি, স্যার চেয়ারম্যান হিসেবে আসাতে শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত চাওয়া বা প্রত্যাশাগুলো পূর্ণ হবে।

ড. মো. আলী আজম খান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সবার উচিৎ বর্তমান সময়টা যেন সৎভাবে ব্যবহার করতে পারি। পড়াশোনার প্রতি অধিক মনোযোগ দিতে হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক দিকেও মন দিতে হবে, যাতে শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য ভালো থাকে।

এ সময় তিনি শিক্ষার্থীদের তার পক্ষ থেকে সব ধরণের সাহায্যের আশ্বাস দেন।

জানা যায়, ড. মো. আলী আজম ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি গবির রাজনীতি ও প্রশাসন বিভাগে সিনিয়র প্রভাষক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এম. ফিল করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পি. এইচ. ডি করেন। পরবর্তীতে তিনি ডেমরা ল' কলেজে (ঢাকা) দীর্ঘদিন প্রভাষক হিসেবে ছিলেন। এরপর একই পেশায় দীর্ঘ ৫ বছর সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে কর্মরত ছিলেন তিনি।

উল্লেখ্য, বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আতাউর রহমান বিভাগীয় প্রধানের পদ থেকে অব্যাহতি নেওয়ার পর গত ১ মার্চ দায়িত্ব গ্রহণ করেন ড. মো. আলী আজম খান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড