• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি সাংবাদিক সমিতির সভাপতি তানভীর, সম্পাদক মামুন

  জবি প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৫৭
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংবাদিক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন-২০২৩ এর ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক কালবেলা পত্রিকার জবি প্রতিনিধি মাহমুদুল হাসান তানভীর ও সাধারণ সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠের জবি সংবাদদাতা মোঃ মামুন শেখ নির্বাচিত হয়েছেন।

মাহমুদুল হাসান তানভীর বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১২তম ব্যাচের এবং মোঃ মামুন শেখ ১৩তম ব্যাচের দর্শন বিভাগের শিক্ষার্থী।

গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকাল চারটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সোলাইমান সালমান। সাথে ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব মমতাজী ও যুবাঈর হুসাইন সামী। এর আগে সকাল ১১টায় সাংবাদিক সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত।

কার্যকরী পরিষদের অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী সাগর হোসেন (দ্য ডেইলি ক্যাম্পাস), যুগ্ম-সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৩তম ব্যাচের রায়হান আহমেদ (জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৩ তম ব্যাচের মিনহাজুল ইসলাম (মানবকন্ঠ), কোষাধ্যক্ষ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের জয়নুল হক (মানবজমিন), দপ্তর ও প্রকাশনা সম্পাদক বাংলা বিভাগের ১৪তম ব্যাচের ইমরান হুসাইন (দৈনিক সমকাল)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য-১ পদে ইসলামিক স্টাডিজ বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী মাহাতাব লিমন (ঢাকা পোস্ট), কার্যনির্বাহী সদস্য-২ পদে একই ব্যাচ ও বিভাগের তৌফিকুর রহমান (দৈনিক আজকালের খবরের) নির্বাচিত হয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড