• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিস্থ বৃহত্তর চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি গাজী-সম্পাদক আকিব

  জবি প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৮
জবিস্থ বৃহত্তর চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি গাজী-সম্পাদক আকিব

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত বৃহত্তর চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলার শিক্ষার্থীদের সংগঠন বৃহত্তর চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরে জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

উক্ত কমিটিতে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী গাজী মো. শামসুল হুদাকে সভাপতি এবং মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. আকিব হায়দার ইমনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

গত রবিবার (১৯ ফেব্রুয়ারি) বৃহত্তর চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মণ্ডলীর সদস্যদের সম্মতিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ সভাপতি হিসেবে আছেন তন্ময় বাডুয়া, তাহসিন ফাহাদ, মো. ইদ্রিস, মো. আলমগীর, থোয়াই চাক, রিয়া ধর, এহসান হাবিব সোহেল, নুসরাতি জাহান ফেরদৌসি, মো. হাসান ও জিতুন বাড়ুয়া।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন মনিরুল শাহিন, প্রিয়দর্শী চাকমা, আবুল হাসনাত, হুসাইন জুয়েল, ফাহাদ বিন সালাম, মো. আনোয়ার হোসেন, এঞ্জেল চাকমা, ইমন মিত্র, হাসানুল পারভেজ ও সাগর ত্রিপুরা।

উক্ত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন রবিউল হাসান, আব্দুল্লাহ আল ফাহিম, রাহুল চৌধুরী, আলিমুল রাজীব, ক্লিন্টন চাকমা, দীপান্ততা দীপা, মঈন উদ্দিন, মো. ইমরান, মাঈন উদ্দিন, রীতন পাল ও তারেক ইবনে সাবিত।

নব নির্বাচিত সভাপতি গাজী মো শামসুল হুদা বলেন, বৃহত্তর চট্টগ্রামের সকল জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে তাদের পাশে থাকব। নবাগত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীর নানাবিধ উন্নয়ন ও ক্রান্তিকালীন সময়ে তাদের পাশে থেকে জবির বুকে একখণ্ড চট্টগ্রাম গড়ে তোলার চেষ্টা করব। পাশাপাশি সংগঠনকে এগিয়ে নিয়ে সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করব।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড