• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবির নৃবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের নেতৃত্বে শুভ-রাফি

  জবি প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০২২, ১৬:২৭
জবির নৃবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের নেতৃত্বে শুভ-রাফি

বাংলাদেশ ছাত্রলীগ, নৃবিজ্ঞান বিভাগ শাখা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ১৪তম ব্যাচের মশির রহমান শুভ এবং সাধারণ সম্পাদক হয়েছেন ১৫তম ব্যাচের শামসুল আলম রাফি।

গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস.এম আকতার হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

এর আগে বিভাগ, অনুষদ, ইন্সটিটিউট ভিত্তিক কমিটি প্রদানের জন্য জীবন বৃত্তান্ত জমা নেয়ার ঘোষণা দেয়া হয়। ২৫নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত জীবন বৃত্তান্ত নেয়ার পর পর্যালোচনা শেষে কমিটি প্রদান করা হয়েছে।

কমিটিতে প্রদীপ কুমার বিশ্বাস, সাগর দাস, আবিদ ইশরাক নিলয়, ইসমাইল্ হোসেন তাফসির, কাইয়ুম পাটোয়ারী, তানভির ফয়সাল অনিক, ফাহমিদা সুলতানা লিমা সহ সভাপতি, প্রান্ত ঘোষ, দিপক কুমার ঘোষ, রকি মিরাজ, শিবলী নোমান আকাশ, সাইফুল ইসলাম যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আছরার আলম মায়েল, মো. ফাহাদ্দিস, রিয়াদ হাসান লিমন, মাইনুদ্দিন হাসান ও আল জোবায়ের বুলবুল সাংগঠনিক সম্পাদক পদ লাভ করেন।

সভাপতি পদপ্রাপ্ত মশিউর রহমান শুভ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। শেখ মুজিবুর রহমান সবসময় বলতেন- ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস।

ইয়িনি আরও বলেন, বঙ্গবন্ধুর 'সোনার বাংলা' গড়ার লক্ষ্যে এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং সুপার ইউনিট খ্যাত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে আরও সুদৃঢ় ও শক্তিশালী করতে নৃবিজ্ঞান বিভাগ ছাত্রলীগ বদ্ধ পরিকর। বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীর পাশে ছিল, আছে এবং থাকবে।

সাধারণ সম্পাদক পদপ্রাপ্ত শামসুল আলম রাফি বলেন, দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, ছাত্রলীগের সুপার ইউনিট খ্যাত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অংশ হিসেবে আমার এই প্রাপ্তির মাধ্যমে আমি চাই আমার নৃবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের তথা স্বাধীনতার পক্ষে সবসময় শক্ত অবস্থানে রাখবো এবং সুসংগঠিত রেখে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড