• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসির সাথে পিয়ানু'র কার্যকরী কমিটির শুভেচ্ছা বিনিময়

  নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:০৮
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মশিউর রহমানের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন প্রফেশনাল ইনস্টিটিউট এসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি (পিয়ানু) এর নতুন কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইন-সহ নবনির্বাচিত অন্যান্য সদস্যরা। এ সময় তাদের মধ্যে গুরুত্বপূর্ণ কয়েকটি বিষয়ে আলোচনা হয় বলে জানা যায়।

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) ড. মশিউর রহমানের কার্যালয়ে তারা ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

পিয়ানু সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রফেশনাল ইনস্টিটিউটের ভর্তি নীতিমালার শর্ত শিথিল সংক্রান্ত বিষয়ে প্রফেশনাল ইনস্টিটিউটের সংগঠন পিয়ানু এর‌ সদস্যদের ভোটে নির্বাচিত নতুন গঠিত কমিটির সদস্যদেরকে নিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মশিউর রহমানের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেছি এবং পিয়ানু এর পক্ষ থেকে প্রফেশনাল প্রতিষ্ঠানের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন দাবিও সেখানে উপস্হাপন করা হয়েছে।

গত শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় এক উৎসবমুখর পরিবেশে গণতান্ত্রিক ও স্বচ্ছ প্রক্রিয়ায় সদস্যদের ভোটের মাধ্যমে পিয়ানু'র নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে ১৭ সদস্য বিশিষ্ট এই নতুন কার্যকরী কমিটি নির্বাচিত হয়। নতুন কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ এবং সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যক্ষ মো. দেলোয়ার হোসাইন।

সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল আজিজ ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি (এনআইএফটি) এর সম্মানিত প্রতিষ্ঠাতা এবং সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসাইন বিজিআইএফটি ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি এর পরিচালক এবং অধ্যক্ষ।

পিয়ানু এর নতুন কার্যকরী কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি- মো: মামুনুর রশিদ, সহ-সভাপতি- মোহাম্মদ সালাউদ্দিন, সহ-সভাপতি- ড. মো. সাখাওয়াত হোসেন, সহ-সেক্রেটারি জেনারেল- আনিসুর রহমান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক- মো: মোবারক হোসেন মল্লিক, অর্থ সম্পাদক- আবু সুফিয়ান ইউনুস, প্রচার সম্পাদক- জিয়াউল হক।

এছাড়াও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, মো: কামাল হোসেন, সুলতান মোহাম্মদ সালাউদ্দিন, মো: সেলিম হোসেন, তারেকুল ইসলাম, আলমগীর হোসেন, জুবায়ের হোসেন।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রফেশনাল প্রতিষ্ঠানগুলোর একমাত্র সংগঠন ‘পিয়ানু'। শিক্ষা পরবর্তী সময়ে চাকরির বিষয়টি নিশ্চিত করতেই শিক্ষা লাভের বিষয় নির্বাচন গুরুত্ব পাচ্ছে সবার কাছে। তাই প্রফেশনাল শিক্ষাপ্রতিষ্ঠানের গুরুত্বও বাড়ছে। এমনই চিন্তা থেকে ২০১৬ সালে গঠন করা হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বেসরকারি প্রতিষ্ঠানের সংগঠন প্রফেশনাল ইনস্টিটিউট এসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি (পিয়ানু)। গঠিত হবার পর থেকেই শিক্ষার্থী এবং প্রফেশনাল ইনস্টিটিউটগুলোর কল্যাণে কাজ করছে সংগঠনটি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড