• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফ্যাক্টরি চট্টগ্রামে কিন্তু বিজিএমইএ নির্বাচনে তিনি ঢাকার প্রার্থী

  নিজস্ব প্রতিবেদক

০৮ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০৩
মহিউদ্দিন রুবেল
মহিউদ্দিন রুবেল। ছবি- সংগৃহীত

চট্রগ্রামে ফ্যাক্টরি কিন্তু বিজিএমইএ নির্বাচনে ঢাকার প্রার্থী মহিউদ্দিন রুবেল!

ফ্যাক্টরি চট্রগ্রামে কিন্তু বাংলাদেশের তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারকদের প্রতিনিধিত্বকারী জাতীয় বণিক সমিতি বিজিএমইএর নির্বাচনে তিনি ঢাকার ভোটার এবং আসন্ন নির্বাচনে প্রার্থীও। চট্রগ্রাম কর্ণফুলী ইপিজেডে অবস্থিত ডেনিম এক্সপার্ট লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সম্মিলিত পরিষদের প্রার্থী মহিউদ্দিন রুবেল এই কাজ ঘটিয়েছেন।

বিজিএমইএর ভোটার তালিকা ঠিকানায় তিনি ব্যবহার করেছেন বনানী এলাকার একটি ঠিকানা।

এরআগে আরও দুইবার তিনি বিজিএমই’র পরিচালক হন। তবে পরিচালক হওয়ার পর গত তিন বছরের বেশিরভাগ সময় তিনি কানাডায় অবস্থান করেন বলে জনা জায় বিজিএমইএ সূত্র। বিদেশে অবস্থান করলেও মিডিয়ায় থাকার জন্য কয়েক দিন পর পর তিনি বিভিন্ন ইস্যুতে ভিডিও বার্তা পঠাতেন। কানাডায় তার পরিবার নাগরিকত্বের জন্য আবেদন করেছে বলে জানা যায়। পাশাপাশি শুধু নির্বাচনের জন্য ঢাকায় আসেন বলে অভিযোগ।

নাম না প্রকাশের শর্তে বিজিএমইএ এর এক ভোটার বলেন, এটা সাধারণত নিয়ম বিরুদ্ধ। তিনি (মহিউদ্দিন রুবেল) ঢাকায় একটি লিয়াজোঁ অফিস করে, সেই ঠিকানা ব্যবহার করে ঢাকার ভোটার হয়েছেন। এমন হলে চট্টগ্রাম কিংবা ঢাকার বাইরের যেকোনো ব্যবসায়ী ঢাকায় ভোটার হবে। তার উপর মহলে ভালো যোগাযোগ আছে বলেই এটা করতে পেরেছেন।

তবে অভিযোগ অস্বীকার করেছেন মহিউদ্দিন রুবেল। তিনি বলেন, আমি নিয়মমাফিক ঢাকার ভোটার। যেকেউ চাইলে যেকোনো জায়গার ভোটার হতে পারে।

লিয়াজোঁ অফিসের ঠিকানা ব্যবহার করার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমার ফ্যাক্টরি চট্টগ্রামে হলেও ঢাকায় আমার হেড অফিস, এটা লিয়াজোঁ অফিস না। আর এরকমভাবে আরও অনেকেই ঢাকার ভোটার।

ইলেকশন আপিল বোর্ডের চেয়ারম্যান ও এমসিসি আই সভাপতি কামরান টি রহমান বলেন, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই। এটা নির্বাচন বোর্ডের বিষয়। নির্বাচন বোর্ড দেখবে।

বিজিএমইএ নির্বাচনে ফোরামের লিডার ফয়সাল সামাদ মুঠোফোনে মহিউদ্দিন রুবেলের নাম শোনার সাথে সাথেই বলেন, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই। আমি তার বিষয়ে ডিটেইলস (বিস্তারিত) কিছু বলতে পারবো না। এই বলেই তিনি মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড