• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারীর সাথে 'আপত্তিকর ছবি', সংবাদ সম্মেলন উপজেলা চেয়ারম্যানের

  এইচ,এম বেল্লাল হোসেন, তালতলী (বরগুনা):

২০ এপ্রিল ২০২৪, ১৮:২৯
'আপত্তিকর ছবি

সামাজিক যোগাযোগমাধ্যমে এক নারীকে জড়ানো, আপত্তিকর ছবি ছড়ানো ও সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন বরগুনার তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজবি-উল-কবির জোমাদ্দার। ছড়িয়ে পড়া আপত্তিকর ছবি সুপার এডিট করা হয়েছে বলে তিনি দাবি করেন।

শুক্রবার (১৯ এপ্রিল ২০২৪) দুপুর ১২ টার দিকে উপজেলা চেয়াম্যানের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে রেজবি-উল-কবির জোমাদ্দার বলেন, ফেসবুক ব্যবহার করে একটি চক্র অপপ্রচারে লিপ্ত। এরা সম্প্রতি তথ্যপ্রযুক্তির সহায়তায় এডিট করে নারীর সাথে আপত্তিকর ছবি প্রকাশ করে আমার ভাবমূর্তি ক্ষুণ্ণ করার ষড়যন্ত্রে লিপ্ত। বিষয়টিতে আমি বিব্রত। মূলত, আমার জনপ্রিয়তা দেখে নির্বাচন প্রতিদ্বন্দ্বী ঈর্ষান্বিত হয়ে গত নির্বাচনের মতো এবারও তারা আমাকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত। আমাকে নিয়ে যে কুচক্রি মহলটি এই অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিব।

এ সময় উপস্থিত ছিলেন, বড়বগী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন মিয়া (আলম মুন্সী), উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মামুন, তালতলী সাংবাদিক ঐক্যজোট, প্রেসক্লাব, সাংবাদিক ফোরাম ও রিপোর্টার্স ইউনিটির সদস্য সহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকেরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড