• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের উপর হামলার ঘটনায় রাজশাহীতে আটক ৩

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৫ এপ্রিল ২০২৪, ১৬:১০
আটক

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন পুঠিয়ার বদোপাড়ার হাশেম আলীর ছেলে আরাফাত হোসেন (১৮) ও মিন্টু মিয়া এবং দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম (২৩)।

রোববার (১৪ এপ্রিল) বিকেল ৫টার দিকে পুঠিয়ার কাশিয়াপুকুর এলাকায় দ্বায়িত্ব পালনকালে পুলিশের উপর আক্রমণ করে ঐ এলাকার কয়েক জন চিহ্নিত সন্ত্রাসী। এ ঘটনায় সরকারি কাজে বাধা প্রদান, আক্রমণ ও বলপ্রয়োগ, আঘাতদান, হুকুমদান ও ভয় ভীতি প্রদর্শনের অভিযোগ এনে পুঠিয়া থানায় একটি মামলা করেন উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন।

মামলা সূত্রে জানা যায়, পুঠিয়া তাহেরপুর সড়কে কাশিয়াপুকুর এলাকায় এসআই ফিরোজ হোসেনের নেতৃত্বে দ্বায়িত্ব পালন করছিল পুলিশের একটি দল। এসময় তিন জন মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে গেলে তাদের উদ্ধার করে পরিচয় জানতে চায় পুলিশ। তখন গ্রেফতারকৃত আরাফাত, মিন্টু, হাফিজুল সহ কয়েক জন পুলিশ দলকে ভুয়া পুলিশ উল্লেখ করে লাঠিসোটা ও ডালপালা দিয়ে মেরে এসআই ফিরোজ ও এএসআই মনিরুল সহ আরও ৩ জন পুলিশ সদস্যকে আহত করে।

শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, আমাদের পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সোমবার আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড