• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার ইদের নামাজ আদায় হলো কুড়িগ্রামের ৪ গ্রামে

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১০ এপ্রিল ২০২৪, ২০:০৫
ইদ

কুড়িগ্রামের রৌমারী, রাজীবপুর ও ভুরুঙ্গামারী উপজেলার ৪টি গ্রামে সৌদি আরবের সাথে মিল রেখে পবিত্র ইদুল ফিতরের ইদের জামাত আদায় করেছেন মুসল্লীরা। আলাদা আলাদা ইদ জামাতে প্রায় পাঁচ শতাধিক মুসল্লীর অংশগ্রহণ ছিল বলে জানা গেছে।

বুধবার ১০ এপ্রিল সকালে রৌমারী উপজেলার শৈলমারী ইউনিয়নের গয়টা পাড়া গ্রাম, রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের পূর্ব করাতি পাড়া গ্রাম ও ভুরুঙ্গামারী উপজেলার পাইকের ছড়া ইউনিয়ন পাইকডাঙ্গা ও পাইকের ছড়া গ্রামে এ ইদের জামাত অনুষ্ঠিত হয়।

ঈদের জামাত আদায় করা রৌমারী উপজেলার শৈলমারী ইউনিয়ন গয়টা পাড়া গ্রামের বাসিন্দা মোঃ আব্দুল মোত্তালেব জানান, আমরা প্রায় ৫ বছর ধরে সৌদি আরব ও মধ্য প্রাচ্যের দেশগুলোর সাথে মিল রেখে রমজানের রোজা রাখা, ইদের নামাজ আদায় ও ইদ উৎসব পালন করে আসছি।

ভুরুঙ্গামারী উপজেলার পাইকের ছড়া পাইকডাঙ্গা গ্রামের মোঃ সবুর আলী বলেন, বেশ কয়েক বছর ধরে সৌদির সাথে মিল রেখে এ ইউনিয়নের দুটি গ্রামের মানুষ আমরা রমজান ও ইদ পালন করে আসছি। আনন্দ উদ্দীপনার সাথে ইদের নামাজ আদায় করলাম। সারা মাস রোজা রেখে ইদের নামাজ আদায় করে খুবই ভালো লাগলো।

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, জেলা পুলিশের নিরাপত্তায় পূর্ণ উৎসব মুখর পরিবেশে কুড়িগ্রামের ৪ টি গ্রামে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। নাগরিক সেবায় জেলা পুলিশ সব সময় নিবেদিত আছে। জেলায় আইন শৃঙ্খলা ও নিরাপত্তা বজায় ও শান্তিপূর্ণভাবে ইদ উদযাপনে পুলিশ সব সময় কাজ করছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড