• রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৎ মায়ের খুন্তির ছ্যাঁকায় শিক্ষার্থী জখম

  মো. শাহরিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৭
খুন্তির ছ্যাঁকা

মাদারীপুরের ডাসারে সৎ মায়ের গরম খুন্তির ছ্যাঁকায় বিথী আক্তার নামে এক নবম শ্রেণির শিক্ষার্থীকে জখমের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ডাসার উপজেলার আইসার গ্রামের মোল্লা বাড়ির দেলোয়ার মোল্লার প্রথম স্ত্রী ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রায় একযুগ আগে মারা যান। তার প্রথম স্ত্রীর সংসারে তিন ছেলে ও দুই মেয়ে রেখে যান। তার সংসার দেখভাল ও সন্তান লালন -পালনের জন্য দ্বিতীয় বিয়ে করেন বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের স্নেহ আরা বেগমকে। দেলোয়ার মোল্লার আগের স্ত্রী রেখে যাওয়া সন্তানের মধ্যে সবার ছোট বিথীকে লালন পালনের দায়িত্ব নেন তার সৎ মা। ছোটবেলা থেকেই অমানবিক নির্যাতন করে আসছিল বিথীকে।

এরই ধারাবাহিকতায় গত ১৯ ফেব্রুয়ারি রাতে ওই শিক্ষার্থীকে গরম খুন্তি দিয়ে শরীরের হাতে ও মুখে ছ্যাঁকা দেন তার সৎ মা স্নেহ আরা বেগম।

এই ঘটনার পরে বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা চালায় তার সৎ মা ও বাবা। বুধবার সরেজমিনে ওই শিক্ষার্থীর বাড়িতে গিয়ে জানা গেছে তার সৎ মা ঘটনা ধামাচাপা দিতে ওই শিক্ষার্থীকে জোর করে বাড়ি থেকে চিকিৎসার কথা বলে অন্যত্র নিয়ে গেছেন।

শিক্ষার্থীর মামা জাহাঙ্গীর আলম জানান, আমার বোন ক্যান্সারে আক্রান্ত হয়ে পনের বছর আগে তিনটা ভাগ্নে ও দুই ভাগ্নি রেখে মারা যান। সবার ছোট বিথী। তাকে ওর সৎ মা গরম খুন্তি দিয়ে শরীলে বিভিন্ন স্থানে ছেকা দিয়ে ঝলসে দিয়েছে। এতে ওর শরীরে ক্ষত সৃষ্টি হয়েছে। ঘটনার পরে ওর সৎ মা ওকে নিয়ে মাদারীপুরের পেয়ারপুরে আত্মগোপনে চলে যায়। আমার বড় ভাগ্নে খবর পেয়ে ওর সৎ মায়ের কাছ থেকে ভাগ্নিকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড