• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইঞ্জিনের হুকের সাথে 'মরদেহ' নিয়ে ছুটল ট্রেন, ভৈরবে এসে উদ্ধার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব, কিশোরগঞ্জ

১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৬
ইঞ্জিনের হুক

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনে কাটা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ। (১৫ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সোনার বাংলা (৭৮৮) ট্রেনের ইঞ্জিনের হুকে আটকে থাকা অবস্থায় ভৈরব রেলওয়ে স্টেশন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দুর্ঘটনার ঘটনাটি ঘটে নরসিংদী জেলার আমীরগঞ্জ রেল স্টেশন এলাকায়।

নিহত বৃদ্ধ নরসিংদীর রায়পুরার হাসনাবাদ উত্তর পুর এলাকার মৃত কফিল উদ্দিন মীরের ছেলে আব্দুল বারিক (৬০)। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব রেলওয়ে থানার এসআই কার্তিক চন্দ্র রায়।

পরিবার ও স্থানীয়দের বরাতে তিনি জানান, নিহত আব্দুল বারিক আমিরগঞ্জ স্টেশন এলাকার একজন পানের দোকানদার। প্রতিদিনের ন্যায় তিনি দোকানে যেতে রেল লাইন পারাপার হওয়ার সময় সকাল ৮ টা ২০ মিনিটে এ ঘটনা ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সোনার বাংলা (৭৮৮) ট্রেনটিতে ধাক্কা লেগে তিনি ইঞ্জিনের হুকের সাথে আটকে যায়। ৮টা ৪০ মিনিটে ভৈরবে পৌঁছে ট্রেনটি দাড়ালে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

ভৈরব রেলওয়ে থানার এসআই কার্তিক চন্দ্র রায় আরো জানান, নিহত বৃদ্ধ লোকটি কানে কম শুনতো। পরিবারকে খবর দেয়া হয়েছে। এই ঘটনায় রেল চলাচল কিছুটা সময় বন্ধ ছিলো।

৯টার পর আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড